Logo
শিরোনাম

১০ বছরের দণ্ডাদেশপ্রাপ্ত আসামি ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:সোমবার ২৭ নভেম্বর ২০২৩ | ১৬১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
গ্রেফতারকৃত মো. আওলাদ হোসেন মোল্লার বাড়ি বরিশাল নগরের কালুশাহ সড়ক এলাকায়। তিনি কোতোয়ালি মডেল থানায় একটি জিআর মামলায় ১০ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশপ্রাপ্ত আসামি।

বরিশালে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশপ্রাপ্ত ও আটটি ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. আওলাদ হোসেন মোল্লাকে (৫৫) ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

এর আগে বিকেলে নগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক এইচ এম আব্দুর রহমান মুকুলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নগরের ২৩ নম্বর ওয়ার্ডের ইসলামপাড়া সড়ক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মো. আওলাদ হোসেন মোল্লার বাড়ি বরিশাল নগরের কালুশাহ সড়ক এলাকায়। তিনি কোতোয়ালি মডেল থানায় একটি  জিআর মামলায় ১০ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে আটটি ওয়ারেন্ট ছিল।

এছাড়া গ্রেফতারকৃত মো. আওলাদ হোসেন মোল্লার সহযোগী বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন কাশিপুর হাইস্কুল ও কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা মো. মহিউদ্দিন হাওলাদার ওরফে রাইফেল মহিউদ্দিন পলাতক রয়েছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 


আরও খবর