Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:শুক্রবার ০৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৯ অক্টোবর ২০২১ | ৭৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : হীরা ও নীলা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। শত্রুদের দুর্বল ভাববেন না। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মিথুন (২১ মে-২০ জুন)

সন্তানের প্রতি খেয়াল রাখুন। নিজের মতামত স্পষ্ট ভাবে প্রকাশ করুন, অন্যথায় সুযোগ হাতছাড়া হতে পারে। পড়াশুনায় মন বসাতে চেষ্টা করুন। বিনোদন শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

অসুস্থ মায়ের প্রতি খেয়াল রাখুন। আবেগ সংযত রাখুন। বিলাসদ্রব্য ক্রয় করতে পারেন। হাঁটাচলায় সতর্কতা অবলম্বন করুন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আপনজন কারও সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। তত্ত্বগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মূল্যবোধ বজায় রাখুন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষু বা মাথাব্যথার সমস্যায় ভুগতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। নিজেকে যথাযথ ভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অপরের প্রতি বিনয়ী আচরণ করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অনভিপ্রেত কোনও সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যয় কমানোর চেষ্টা করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সে সম্পর্কে সতর্ক থাকুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক ক্ষেত্রে কোনও কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। সামাজিক যোগাযোগ চালিয়ে যান। তীর্থযাত্রা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

বুধবার ২৭ অক্টোবর ২০২১

বাটা মসলার স্বাদে চিংড়ির কোরমা

মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১




ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীকে অপহরণের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ১

প্রকাশিত:মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে ফিল্মি কায়দায় প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। পুলিশ ইতোমধ্যে অপহরণে জড়িত থাকার অভিযোগে কাউসার মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় সোমবার (১১ অক্টোবর) দুপুরে ওই কিশোরীর মা বাদী হয়ে সদর মডেল থানায় অপহরণ মামলা করেছেন।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরীর গ্রামের বাড়ি সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নে। কিশোরীর পরিবার বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ার ভাড়া বাসায় বসবাস করে। ওই কিশোরী চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। স্কুলে আসা ও যাওয়ার সময় তাকে দীর্ঘদিন ধরে মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫) প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। ওই কিশোরী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এর মধ্যে করোনাভাইরাস মহামারির কারণে স্কুল দীর্ঘদিন ধরে বন্ধ থাকে। সম্প্রতি স্কুল খুললে জসিম উদ্দিন পুনরায় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করা শুরু করে। এক পর্যায়ে তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। বিষয়টি কিশোরী তার পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে জসিমের এক আত্মীয়ের কাছে নালিশ দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে জসিম উদ্দিন তার সহযোগীদের নিয়ে গত শনিবার (৯ অক্টোবর) দুপুরে ওই শিক্ষার্থী শহরের বাসা থেকে বের হয়ে কিছুদুর যাওয়ার পর জোর করে প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

কিশোরীর পরিবার ও পুলিশ জানায়, রাতে ওই কিশোরী বাসায় ফিরে তার পরিবারকে জানায় জসিম তার সহযোগীদের নিয়ে তাকে অপহরণ করে সারা দিন বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় তাকে নামিয়ে দিয়ে যায়।

রাতেই ওই কিশোরীর মা বাদী হয়ে অপহরণকারী জসিম উদ্দিনসহ পাঁচ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ রোববার (১০ অক্টোবর) রাতে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে আটক করে। সোমবার (১১ অক্টোবর) দুপুরে পুলিশ দায়েরকৃত অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ইতোমধ্যে পুলিশ কাউছার নামে একজনকে গ্রেপ্তার করেছে। মূল আসামিসহ বাকিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।


আরও খবর

বেগমগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




লুৎফুজ্জামান বাবরের অবৈধ সম্পদ অর্জন মামলার রায় আজ

প্রকাশিত:মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ | ৭১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের অবৈধ সম্পদ অর্জন ও তথ্য গোপনের অভিযোগে করা দুদকের মামলার রায় আজ। মঙ্গলবার (১২ অক্টোবর) ঢাকার বিশেষ জজ আদালত-৭-এর বিচারক মোহাম্মদ শহিদুল ইসলাম এ মামলার রায় ঘোষণা করবেন। এর আগে গত ৪ অক্টোবর (সোমবার) ঢাকার বিশেষ জজ আদালত-৭-এর বিচারক রাষ্ট্র ও আসামিপক্ষে যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য এদিন ধার্য করেন।

অবৈধ সম্পদ অর্জন ও তথ্য গোপনের মামলাটি ২০০৮ সালের ১৩ জানুয়ারি রমনা থানায় দায়ের করা হয়। মামলাটি করেন সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১-এর সহকারী পরিচালক মির্জা জাহিদুল আলম। ওই বছরের ১৬ জুলাই দুদকের উপসহকারী পরিচালক রূপক কুমার সাহা তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

চার্জশিটে বাবরের বিরুদ্ধে ৭ কোটি ৫ লাখ ৯১ হাজার ৮৯৬ টাকার অবৈধ সম্পদ রাখার অভিযোগ করা হয়। তিনি দুদকে ৬ কোটি ৭৭ লাখ ৩১ হাজার ৩১২ টাকার সম্পদের হিসাব দাখিল করেছিলেন। তার অবৈধ সম্পদের মধ্যে প্রাইম ব্যাংক ও এইচএসবিসি ব্যাংকে দুটি এফডিআরে ৬ কোটি ৭৯ লাখ ৪৯ হাজার ২১৮ টাকা ও বাড়ি নির্মাণ বাবদ ২৬ লাখ ৪২ হাজার ৬৭৮ টাকা গোপনের কথা উল্লেখ করা হয়। একই বছরের ১২ আগস্ট আসামির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে ২০০৭ সালের ২৮ মে যৌথবাহিনীর হাতে আটক হয় ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি লুৎফুজ্জামান বাবর।


আরও খবর



রসায়নে নোবেল পেলেন দুই বিজ্ঞানী

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ | ৮৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
তাপমাত্রা ও স্পর্শের রিসেপ্টর আবিষ্কারের জন্য এবার চিকিৎসা বিজ্ঞানে যৌথভাবে নোবেল পুরস্কার পেয়েছেন ডেভিড জুলিয়াস এবং আর্ডেম প্যাটাপৌসিয়ান

রসায়নে নোবেল বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। সুইডেনের রাজধানী স্টকহোমে বাংলাদেশ সময় বুধবার (৬ অক্টোবর) দুপুরে এক অনুষ্ঠানে নোবেল কমিটি বিজয়ীদের নাম ঘোষণা করে। চলতি বছর এই পুরস্কারে ভূষিত হয়েছেন জার্মানির বেঞ্জামিন লিস্ট ও যুক্তরাষ্ট্রের ডেভিড ম্যাকমিলান।

গত বছর ডিএনএ সম্পাদনায় নতুন একটি প্রযুক্তি উদ্ভাবনের জন্য রসায়নে নোবেল পুরস্কার পান ফ্রান্স ও যুক্তরাষ্ট্রের দুজন বিজ্ঞানী। তারা হলেন- ফ্রান্সের ইমানুয়েল শরপেনটির ও যুক্তরাষ্ট্রের জেনিফার এ দোনা।

গত ৪ অক্টোবর চিকিৎসাবিজ্ঞানে বিজয়ীদের নাম ঘোষণার মাধ্যমে চলতি বছর নোবেল পুরস্কার দেওয়া শুরু হয়েছে। তাপমাত্রা ও স্পর্শের রিসেপ্টর আবিষ্কারের জন্য এবার চিকিৎসা বিজ্ঞানে যৌথভাবে নোবেল পুরস্কার পেয়েছেন ডেভিড জুলিয়াস এবং আর্ডেম প্যাটাপৌসিয়ান। আগামী ১১ অক্টোবর পর্যন্ত বিভিন্ন ক্ষেত্রে নোবেল পুরস্কার ঘোষণা করা হবে।

তাপমাত্রা ও স্পর্শের রিসেপ্টর আবিষ্কারের জন্য চলতি বছর চিকিৎসা বিজ্ঞানে যৌথভাবে নোবেল পুরস্কার পেয়েছেন ডেভিড জুলিয়াস এবং আর্ডেম প্যাটাপৌসিয়ান।

অপরদিকে পদার্থবিজ্ঞানে নোবেল পুরস্কার পেয়েছেন তিনজন। এরা হলেন জাপানি আবহাওয়াবিদ স্যুকুরো মানাবে, জার্মান পদার্থবিজ্ঞানী ক্লাউস হাসেলমান এবং ইতালিয়ান পদার্থবিদ জর্জিও পারিসি। রয়্যাল সুইডিস একাডেমি পদার্থবিজ্ঞানে বিজয়ীদের নাম ঘোষণা করেছে।

ডিনামাইট আবিষ্কারক আলফ্রেড নোবেল ৩ কোটি ১০ লাখ ক্রোনার রেখে গিয়েছিলেন, আজকের বাজারে যা প্রায় ১৮০ কোটি ক্রোনের সমান। তার রেখে যাওয়া ওই অর্থ দিয়েই ১৯০১ সাল থেকে মর্যাদাপূর্ণ এ পুরস্কারের প্রচলন করা হয়।


আরও খবর



টিভিতে আজকের খেলা

প্রকাশিত:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সোমবার (১৮ অক্টোবর) আজ আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর দ্বিতীয় দিন। আজও দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে, প্রথম ম্যাচে আয়ারল্যান্ড মুখোমুখি হবে নেদারল্যান্ডের। দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কা ও নামিবিয়ার মধ্যে। এক নজরে দেখে নিন লাইভ সম্প্রচার, খেলার সময়সূচী সহ কোন কোন টিভিতে কখন সম্প্রচারিত হবে।

ক্রিকেট

ম্যাচ নং ৩, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১, আয়ারল্যান্ড বনাম নেদারল্যান্ড। ভেন্যু জায়েদ ক্রিকেট স্টেডিয়াম, আবুধাবি, চ্যানেল স্টার স্পোর্টস ২, সময় বিকেল ৪ টা (বাংলাদেশ সময়)।

ম্যাচ নং ৪ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১, শ্রীলঙ্কা বনাম নামিবিয়া। ভেন্যু জায়েদ ক্রিকেট স্টেডিয়াম, আবুধাবি, চ্যানেল স্টার স্পোর্টস ২,  সময় রাত ৮ টা (বাংলাদেশ সময়)

ফুটবল

প্রিমিয়ার লিগ, আর্সেনাল বনাম ক্রিস্টাল প্যালেস। সম্প্রচার সরাসরি, চ্যানেল স্টার স্পোর্টস সিলেক্ট ১, সময় রাত ১২ টা ৫০ মিনিট।

 

টেনিস

এটিপি ২৫০ লাইভ। সম্প্রচার সরাসরি, চ্যানেল ইউরো স্পোর্টস, সময় রাত ৮ টা ৩০ মিনিট।


আরও খবর

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে পেছাল বাংলাদেশ

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১

কোম্যানকে বরখাস্ত করলো বার্সেলোনা

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




হিংসা থেকে দূরে রাখাই ছিল মহাত্মা গান্ধীর অন্যতম মূলমন্ত্র

প্রকাশিত:শনিবার ০২ অক্টোবর 2০২1 | হালনাগাদ:মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ | ৮৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
আজ সারা বিশ্বে সম্প্রদায় সম্প্রদায় জাতিতে জাতিতে যে বিদ্বেষ, হিংসা ছড়িয়ে পড়েছে তা থেকে মানবজাতিকে রক্ষা করতে মহাত্মা গান্ধীর অহিংস বাণী প্রেরণা যোগায়

হিংসা দিয়ে কোন সমস্যার সমাধান হয়নি। যুদ্ধমুক্ত বিশ্ব গঠনে মহাত্মা গান্ধীর দর্শন মানুষকে অনুপ্রাণিত করে বলে জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।

নোয়াখালীতে মহাত্মা গান্ধীর ১৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (২ অক্টোবর) বিকেল ৪টার দিকে নবরুপায়িত গান্ধী মেমোরিয়াল মিউজিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন। এর আগে, অতিথিরা গান্ধীজির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, নবরূপায়িত গান্ধী স্মৃতি জাদুঘর উদ্বোধন ও পরিদর্শন করেন।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ১৯৪৬ সালে মহাত্মা গান্ধী নোয়াখালীর সুধারামপুর গ্রামে পৌঁছার পর গান্ধীজি ঘোষণা দিয়েছিলেন আমি সর্ব অর্থে বাঙালি হয়ে গেছি আজ। তার এ কথাটা দাঙ্গাপীড়িত মানুষের মন জিতে নিয়েছিল। গান্ধীর সম্পর্কে অঘাধ শ্রদ্ধা আজো দেখা যায় এ অঙ্গনে। আসলে এর পিছনে ছিল সাহস। বাঙালি না হয়েও গান্ধীজি যা দেখাতে পেরেছিলেন। এমন সাহসের অনেক নজির আজো অনালোচিত রয়ে গেছে বাংলার ইতিহাসে।

মহাত্মা গান্ধীর ১৫২তম জন্মবার্ষিকী, আন্তর্জাতিক অহিংসা দিবস এবং নবরূপায়িত গান্ধী স্মৃতি জাদুঘরের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অহিংসা, সত্যাগ্রহ ও মহাত্মা গান্ধী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় মন্ত্রী আরও বলেন, সে সময় মুসলিম লীগ নেতারা পরিকল্পিতভাবে অপপ্রচার চালাতে থাকেন যেন মহাত্মা গান্ধীকে নোয়াখালী থেকে বিতাড়িত করা যায়। মুসলিম লীগ সমর্থিত পত্রিকাগুলো তাকে বিচ্ছিন্নভাবে তুচ্ছ-তাচ্ছিল্য করে ব্যঙ্গ সহকারে খবর পরিবেশন করা হত। মুসলিম লীগের এসব কুপ্রচারণায় গান্ধীজি মোটেও বিচলিত হননি। হিংসা থেকে দূরে রাখাই ছিল মহাত্মা গান্ধীর অন্যতম মূলমন্ত্র।

তিনি আরো বলেন, আজ সারা বিশ্বে সম্প্রদায় সম্প্রদায় জাতিতে জাতিতে যে বিদ্বেষ, হিংসা ছড়িয়ে পড়েছে তা থেকে মানবজাতিকে রক্ষা করতে মহাত্মা গান্ধীর অহিংস বাণী প্রেরণা যোগায়। হিংসা দিয়ে পৃথিবীতে কখনোই কোন সমস্যার সমাধান হয়নি। তাই সংঘাতমুক্ত সমাজ, সংঘাতমুক্ত পৃথিবী, যুদ্ধমুক্ত বিশ্ব গঠনে মহাত্মা গান্ধীর দর্শন মানুষকে বহুলভাবে অনুপ্রাণিত করে। স্বাভাবিক অস্ত্রের বিপরীতে অহিংস অস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের মনে রাখতে হবে অহিংসা সৃষ্টি করে, ধ্বংস করে না।

গান্ধী আশ্রম ট্রাস্টের সভাপতি বিচারপতি সৌমেন্দ্র সরকারের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে এম আব্দুল মোমেন এমপি, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এমপি, অ্যারোমা দত্ত এমপি, বাংলাদেশে জাতিসংঘের অন্তর্বর্তীকালীন প্রতিনিধি তৌম পউতিআইনেন, নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম প্রমুখ।

নিউজ ট্যাগ: মহাত্মা গান্ধী

আরও খবর