Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:শুক্রবার ০১ জুলাই ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৯০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুক্রবার ১ জুলাই ২০২২ মাসের প্রথম দিনে স্বরাশিতে চন্দ্রের সঞ্চার হবে। এই শুভ যোগ একাধিক রাশরি জাতকদের জীবনে সুফল নিয়ে আসবে। মেষ জাতকরা অন্যদের প্রভাবিত করবে। অন্য দিকে বৃষ জাতকরা চাকরি ও ব্যবসায় সফল হবেন। তবে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বাকিদের কেমন কাটবে দিন, জেনে নিন এখানে।

মেষ রাশি:

কর্মক্ষেত্রে আজ অসাধারণ দিন কাটবে। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। যে কোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই গতি ধরে রাখুন। আপনি আপনার ঋণগুলি থেকে আজ মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু ভালো মুহূর্ত কাটান। প্রেমের জীবনে নতুন কোনো মোড় আসতে পারে। আর্থিক দিকটি আজ ভালো থাকবে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি:

আপনার বাড়ির সদস্যরা আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন। যদিও, আপনি আপনার কাজেই ব্যস্ত থাকবেন এবং অবসর সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন। বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। আজ আপনি কোনো ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আজকে করা কোনো যৌথ উদ্যোগ লাভজনক হবে। কর্মক্ষেত্রে সিনিয়াররা আপনাকে সাহায্য করবেন। ডাকে আসা কোনো চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

মিথুন রাশি:

কর্মক্ষেত্রে আজ আপনার কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যেযাপনের জন্য বাড়িতে অতিথিরা ভিড় করবেন। অর্থ সঞ্চয় করা শুরু করুন। প্রিয়জনের প্রতি উদ্বেগহীন মনোভাবের কারণে বাড়িতে উত্তেজনার সৃষ্টি হতে পারে। অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করবেন না। স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

কর্কট রাশি:

আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আপনার মেজাজ খারাপ করতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, সাফল্য পেতে ধৈর্য্য বজায় রাখুন। আপনার জমে থাকা সম্পদ আপনাকে পরিস্থিতি মোকাবিলায় সহায়তা করবে। তাই, অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন এবং আজ থেকে সঞ্চয় শুরু করুন। কোনো কাজে প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। আজ মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবেন। দাম্পত্যজীবনে আজ কলহ হবে।

সিংহ রাশি:

আজ লেখালেখির ক্ষেত্রে যত্নশীল হওয়া দরকার। যেই কাজগুলি করতে পছন্দ করেন সেই কাজগুলি আজ নিশ্চিন্তে করুন। অভিভাবকদের সাহায্যে আজ কোনো আর্থিক সমস্যা মিটে যাবে। আজ বাড়ির কোনো মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনি ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আজ কোনো আলোচনার সময় তা শেষপর্যন্ত তর্কে পৌঁছতে পারে। পেশাদারদের ক্ষেত্রে আজ পদোন্নতি বা আর্থিক লাভ ঘটবে।

কন্যা রাশি:

গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ-কান খোলা রাখুন। আপনার ভদ্র ব্যবহারের জন্য সবাই প্রশংসা করবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতির জন্য আপনি প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে পছন্দ করতেন। প্রেমিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। স্ত্রীর সাথে ভালো দিন কাটবে। তবে, স্ত্রীর স্বাস্থ্যজনিত কারণে দুশ্চিন্তাও হতে পারে।

তুলা রাশি:

নিজেকে সঠিক প্রমাণ করার জন্য আপনি আজ আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। যদিও, পরে আপনার সঙ্গী বিষয়টি শান্ত করবেন। আজ দীর্ঘকাল থেকে সঞ্চয় করা কোনো অর্থ কাজে লাগতে পারে। পরিবারের সদস্য অথবা কোনো ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে আজকের দিনটি সেরা হয়ে উঠবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের দ্বারা প্রশংসিত হবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বাইরে কোথাও যেতে পারেন।

বৃশ্চিক রাশি:

আজ কোনো বন্ধু এবং অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করা লাভজনক হবে। আজ স্বাস্থ্য ঠিক থাকবে। বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। যারা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যের দিকে কোনো পার্ক বা একাকী জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

ধনু রাশি:

আপনার কঠোর পরিশ্রমের জেরে আজ কর্মক্ষেত্রে লাভ পাবেন। আজ আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সমস্যাগুলি ভাগ করতে পারেন। আজ অবসর সময়ে বিশ্রাম নিন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আজ আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। নিজের অহংকারী মানসিকতা বর্জন করুন। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। কোনো কারণবশত স্ত্রীর সাথে তর্ক হতে পারে।

মকর রাশি:

আজকে আপনি নিজের সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে পছন্দ করতেন। পরোপকারী মনোভাব বজায় রাখুন। পরিবারের কোনো সদস্যের আচরণে আপনি আজ বিরক্ত হতে পারেন। তবে, নিজেকে সংযত রেখে তার সাথে আপনি কথা বলুন। আজ অর্থের অভাবে পরিবারে মতবিরোধ হতে পারে। কোনো দুর্দশাগ্রস্ত মানুষকে অবশ্যই সাহায্য করুন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

কুম্ভ রাশি:

আজ আপনি স্ত্রীর সাথে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন। আজ অত্যন্ত ব্যস্ত থাকলেও আপনাকে ক্লান্তি গ্রাস করবেনা। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবেন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। নতুন কোনো উদ্যোগ কিছুদিন পর শুরু করুন। আজ আপনি ভিড় এড়িয়ে চলে একাকী থাকতে পছন্দ করবেন। কোনো বিশেষ বন্ধু আপনার দুঃসময়ে পাশে এসে দাঁড়াবেন।

মীন রাশি:

কর্মক্ষেত্রে আপনি আজ একটি ভালো পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। কোনো মতবিরোধের ক্ষেত্রে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে সেটিকে সমাধানের চেষ্টা করুন। আজ অবসর সময়ে অফিসের কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে কাজ করার সময়ে সতর্কতার সাথে কাজ করুন। বাড়িতে এবং কর্মক্ষেত্রের অত্যধিক চাপ আপনার মেজাজ খিটখিটে করে তুলবে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। এই বিষয়টি নিয়ন্ত্রণে রাখতে আপনার ভাইকে সাহায্য করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩