Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:সোমবার ০৮ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৮৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ সারাদিন ও রাত চন্দ্র সিংহ রাশিতে গোচর করবে। এর ফলে বেশ কিছু রাশির জাতকদের জন্য দিন শুভ প্রমাণিত হবে। আবার কোনও কোনও রাশির জাতককে সমস্যার মুখে পড়তে হতে পারে। যেমন বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিন ভালো। বাকি রাশির জাতকদের সময় কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল।

মেষ:

স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। সব জিনিস ঠিকঠাক রাখুন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাছের মানুষের সঙ্গে দুঃখ ভাগ করে নিন। নতুন পরিকল্পনা ভাল ফল দেবে। নিজের শ্রেষ্ঠ দিয়ে কাজ করুন। বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন। নিজের সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবনে অনেক কিছু বদলাবে।

বৃষ:

বদ অভ্যাস ত্যাগ করুন। প্রতিহিংসা খুব খারাপ। ব্যবসা বন্ধ হতে পারে। আজ ব্যক্তিদের থেকে নানা পরামর্শ পেতে পারেন। কাউকে প্রতিশ্রুতি দেবেন না যেটা না পূরণ করতে পারেন। প্রেমিকাকে অভিমানের কথা বলবেন না। আজ অনেকের থেকে সমর্থন পাবেন। কথা ভুলে যাবেন না, কাজ করুন।

মিথুন:

মানসিক চাপ থাকবে। নানা কাজে নিযুক্ত থাকলে আজকে ভাল থাকবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। অন্যদের হস্তক্ষেপ ঝামেলায় ফেলবে। আলোচনা করুন, নইলে মুশকিলে পড়বেন। প্রেমের কারণে আজ আত্মকেন্দ্রিক হতে হবে।

কর্কট:

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ আসবে। বাচ্চাদের প্রয়োজনে আজ অনেক কিছু করতে হবে। শিক্ষায় মন দিন। মনে প্রেম থাকবে। নিজের সৃজন ক্ষমতা থাকবে। বাড়তি জিনিস গুছিয়ে রাখুন। অপ্রত্যাশিত ঘটনা আজকে মনে প্রভাব ফেলবে।

সিংহ:

শরীরের দিকে ধ্যান দিন। মনের উচ্ছল অবস্থা থাকবে। প্রত্যয়ী করে তুলুন নিজেকে। নির্দিষ্ট কারণে হতাশা থাকবে। একঘেয়ে এবং অস্থির মনোভাব থাকবে। প্রেমিকার অনুভূতি বুঝুন। নিজের মনের কথা বলতে শিখুন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীর আজকে সব হিসেব হবে। দরকারি কাজে অংশ নিন।

কন্যা:

অতীতের উদ্যোগ থেকে সাফল্য আসবে। নিজের বুদ্ধি কাজে লাগান। ঋণ নেওয়ার সময় সাবধান। অর্থের অভাবে আজ মুশকিলে থাকবেন। বন্ধুরা আজকে বিপদে ফেলতে পারে। সতর্ক থাকুন। নতুন ধারণা আজকে ভাল ফল দেবে। আজ নির্দিষ্ট কিছু হতাশা থাকবে।

তুলা:

জীবনে দীর্ঘ ঝামেলা থেকে মুক্তি পাবেন। উত্তেজনা থাকবে। চাপ থেকে পরিত্রাণ পাবেন। নির্দিষ্ট দিশায় থাকবেন। অপ্রত্যাশিত লাভ হবে। আর্থিক অবস্থান উন্নত হবে। প্রেমঘটিত সাক্ষাৎ আজকে নানা দিকে ভুল বোঝাবে। অংশীদারিত্ব নতুন উদ্যোগ। ইতিবাচক চিন্তা থাকবে। আজ প্রচেষ্টা চালাতে হবে।

বৃশ্চিক:

ক্ষমতা শক্তি বেশি থাকবে। অর্থ ব্যয় করুন। নিজের ত্রুটি বোঝার চেষ্টা করুন। পরিবারকে সঠিক সময় দিন। অভিযোগ করার সুযোগ দেবেন না। সত্যিই আজকে অনেক মানুষের চরিত্র সম্পর্কে জানতে পারবেন। কর্মক্ষেত্রে আজ অনেক কিছু বদলাবে। মেজাজ খারাপ করবেন না। আচরণ বদলান।

ধনু:

স্বভাব ভাল রাখুন। কৌতুকের মেজাজ থাকবে। সমস্যা আজই সমাধান হবে। আর্থিক সুবিধা থাকবে। অন্যের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কাছের মানুষদের চরিত্র নিয়ে বেশি ভাববেন না। আতঙ্কিত হওয়ার দরকার নেই। পরিশ্রম সঠিক হলে আজকে ফল ভাল হবে।

মকর:

শারীরিক সুস্থতা আসবে। মানসিক শান্তি থাকা দরকার। অতীতের বিনিয়োগ থেকে লাভ আসবে। ঘরের পরিবেশে নানা পরিবর্তন আজকে মুশকিলে ফেলবে। প্রেমে ভোগান্তি। মূল্যবান জিনিস যত্নে রাখুন। নেতৃত্ব দিন, ভাল ফল হবে। অলসতা কাজে ব্যাঘাত ঘটাবে।

কুম্ভ:

সামগ্রিক স্বাস্থ্য ভাল থাকবে। ভ্রমন ধকল সাধ্য হবে। অভিজ্ঞতা দিয়ে কাজ করুন। উত্তেজনা থাকবে। বন্ধুদের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন। প্রেম আসবে। এমন মানুষের সঙ্গে হাত মেলান যারা আপনার উপকারে আসবে। নিজের ধারণা বদলান। ভবিষৎ পরিকল্পনা চূড়ান্ত করুন।

মীন:

উচ্চ ক্ষমতা থাকবে। আজ নিজের ওপর অত্যাচার করবেন না। সদ্ব্যবহার করুন সময়ের। ব্যবসায় আর্থিক লাভ হবে। ঝামেলা কাটিয়ে উঠুন। আজ একাকী বোধ করবেন। আপনাকে হতাশা ধরবে। সিদ্ধান্ত নিতে হবে। প্রয়োজনে দ্রুত কাজ করতে হবে। বয়স্ক মানুষদের থেকে আজ পরামর্শ পাবেন। বিবাহিত জীবনে অনেক কিছু বদলাবে।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩