Logo
শিরোনাম

আজকের ভালো মন্দ

প্রকাশিত:শনিবার ০২ জুলাই 2০২2 | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ২০৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ:

সামাজিকতার ভয় পাবেন না। মন শক্ত করুন। নিজের আত্ম সম্মান বজায় রাখুন। দ্রুত অর্থ উপার্জনের সুযোগ আসবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। ব্যস্ত থাকবেন তবে স্ত্রীর কথা আজকে একটু হলেও শুনুন। দুর্বল হয়ে পড়বেন না।

বৃষ:

শারীরিক যন্ত্রণায় ভুগবেন। নিজের মনে প্রবল ইচ্ছে রাখুন। অন্যের কথায় চলবেন না। শরীরকে বেশি চাপ দেবেন না। রক্ষনশীল বিনিয়োগ থেকে উপার্জন।  সামাজিক অনুষ্ঠানে আরও সক্রিয় থাকুন। নতুন করে যেকোনও কাজ শুরু করতে পারেন। ভালবাসার মানুষকে চিনতে শিখুন। অযথা আজকে মনের মধ্যে ভুল আসতে দেবেন না।

মিথুন:

ক্ষনিকের আবেগে সিদ্ধান্ত নেবেন না। নিজের স্বার্থ ক্ষতিগ্রস্থ করবেন না। আজ পরিবারের থেকে অনেক উপদেশ পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে সবকিছু জেনে নিন। আর্থিক সঞ্চয় করতে হবে। অবাঞ্ছিত ঝামেলা এড়িয়ে যান। নতুন পরিকল্পনা করুন।

কর্কট:

দীর্ঘ অসুস্থতা থেকে বেরিয়ে আসবেন। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। নিজের রসিক স্বভাব কমাবেন না। চারপাশের পরিবেশে নজর রাখুন। নিজের প্রতি বিশ্বাস হারাবেন না। আজ আচমকা সিদ্ধান্তে উপনীত হবেন। অপ্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে ফেলবেন না।

সিংহ:

ভয় থেকে বেরিয়ে আসুন। সময়ের অপচয় করবেন না। আজ শারীরিক দিকে নজর দিন। বদ অভ্যাস থেকে দূরে থাকুন। অনুকূল পরিবেশ থাকবে। কাছের মানুষের অনুভূতি বুঝুন। আজ নিজের জন্য সময় পাবেন। অফিসের কারণে সমস্যা আসতে পারে। হেরে গেলে চলবে না।

কন্যা:

স্বাস্থ্যের কারণে চিন্তা আসবে। জমি বাড়ি থেকে বিনিয়োগ হবে। নতুনত্ব কিছু শুরু করতে পারেন। অযথা অন্যের কথায় শুনবেন না। সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। সবক্ষেত্রে ভালবাসার সুযোগ দেওয়া একদম ঠিক নয়।

তুলা:

নিজের প্রতি আস্থা রাখুন। অন্যকে আপনার সুযোগ নিতে দেবেন না। গোপন কথা কাউকে বলবেন না। অতিরিক্ত কাজে নিজেকে জড়াবেন না। আর্থিক সুযোগ থাকবে। স্ত্রীর সঙ্গে বোঝাপড়া থাকতেই হবে। মনে প্রেম থাকবে। আজ অনেক কিছু জানতে পারবেন সকলের সম্বন্ধে। প্রয়োজনীয় কাজ হাতছাড়া করবেন না।

বৃশ্চিক:

উত্তেজনা থাকবে। বিস্ফোরক বিষয় থেকে দূরে থাকুন। আইনি মামলায় ফাঁসিয়ে দিতে পারে কেউ। নিজেকে সাবধানে রাখুন। ব্যবসায় সঠিক নজর দিকে লাভ। এমন কিছু করবেন না যাতে পরে অনুতাপ করেন। প্রেমের দিকে উন্নতি। কিছু মূল্যবান সময় নষ্ট হতে পারে।

ধনু:

বন্ধুর থেকে পাওয়া বিশেষ উপহারে মন ভাল থাকবে। বাবা মায়ের কথা শুনলেই আজকে কাজ দেবে। লড়াই চালিয়ে যেতে হবে। মানুষের কী প্রয়োজন সেটা জানার চেষ্টা করুন। আপনার অত্যধিক শক্তি উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে। গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে।

মকর:

প্রেম ঘটিত সাক্ষাৎ বাড়বে। নিজের যোগ্যতা নিয়ে প্রশ্ন করবেন না। আপনি চাইলেও সবকিছু ইচ্ছেমত সম্ভব নয়। অযথা কারওর দোষ খুঁজবেন না। নতুন মানুষের থেকে অনেক কিছু জানবেন। সবার কথা ভাল করে শোনার অভ্যাস করুন। আর্থিক দিকে নজর দিন।

কুম্ভ:

আপনার চারপাশে আজ অনেক কিছু ঘটবে। নিজের চোখ কান খোলা রাখলেই আজ সব কিছু জানতে পারবেন না। সকলের কথা মনে নেবেন না। ব্যবসায় লাভ হতে পারে। সকলের পরামর্শ শুনতে যাবেন না। বিপদ থেকে নিজেকেই বেরিয়ে আসতে হবে। অজানা উৎস থেকে লাভ হতে পারে। ভাইবোনের থেকে লাভ পাবেন।

মীন:

রাস্তায় হাঁটাচলা করতে সাবধান। ছেলেমেয়েদের দিকে নজর দিন। চাকরির জন্য প্রস্তুতি নিতে পারেন। কুকর্মে জড়াবেন না। শিক্ষার দিকে নজর দিন। অর্থ আসবে। কাউকে চটাবেন না। যদি কারওর থেকে নিত্যনতুন সংবাদ পান তবে আগে যাচাই করে নিন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩