Logo
শিরোনাম

আজকের ভালো মন্দ

প্রকাশিত:মঙ্গলবার ২২ নভেম্বর 20২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মঙ্গলবার দিনটি কেমন কাটবে? কোন রাশির জাতকের জন্য দিনটি খুব মঙ্গলময় হতে চলেছে? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আত্মবিশ্বাস পূর্ণ হবে। পিতামাতার সমর্থন পাবেন। বাড়িতে বন্ধু আসতে পারে। মেজাজে বিরক্তি থাকতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ: আটকে থাকা অর্থ আজ আসতে পারে। চাকরিতে পদোন্নতির দিকে অগ্রসর হবে। সম্মান পাবেন। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন। আরও দৌড়াদৌড়ি হবে। ব্যবসায় মনোযোগ দিন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য এড়িয়ে চলুন।

মিথুন: আজ ভ্রমণ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সমর্থন পাবেন। কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। ব্যবসায় পরিশ্রম বেশি হবে।

কর্কট: আজ ধর্মীয় বই দান করুন। মনটা খুশি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইবোনেদের সহযোগিতায় নতুন ব্যবসা শুরু করতে পারেন।

সিংহ: ব্যবসায় লাভ হতে পারে। মন অস্থির হবে। শিক্ষামূলক কাজে সাফল্য আসবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। সম্মান বাড়তে পারে। রাজনীতিবিদের সঙ্গে দেখা হতে পারে। ধৈর্যের অভাব হবে।

কন্যা: চাকরিতে সাফল্যে খুশি হবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সমর্থন পাবেন। শিক্ষাগত ও গবেষণামূলক কাজে সুখকর ফল পাওয়া যাবে। আত্মবিশ্বাস কমে যাবে। পারিবারিক জীবন কষ্টদায়ক হতে পারে।

তুলা: বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। শিক্ষামূলক কাজে আনন্দদায়ক ফল পাওয়া যাবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। বন্ধুর সহযোগিতা পাবেন। বাড়তি কোনও দায়িত্ব পাওয়া যাবে।

বৃশ্চিক: রাজনীতিবিদদের জন্য আজকের দিনটি সাফল্যের। কর্মক্ষেত্র বৃদ্ধি পাবে। যানবাহন সুখ পাওয়া যাবে। শিল্প ও সঙ্গীতের দিকে ঝোঁক থাকবে। ব্যবসায় উন্নতি হবে। লাভ কম হতে পারে। দাম্পত্য সুখ বাড়বে।

ধনু: আজ চাকরি ও ব্যবসা সংক্রান্ত ভালো খবর আসবে। ব্যবসায় নতুন চুক্তি থেকে অগ্রগতির লক্ষণ রয়েছে। পরিবারে সম্মান থাকবে। সুখ নির্মাণে বাড়তে পারে। সঞ্চিত সম্পদও কমে যাবে।

মকর: স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি রয়েছে। ব্যবসায় সাফল্য আসবে। স্বাস্থ্য নিয়ে বিভ্রান্ত হবেন। ধর্মীয় সঙ্গীতে আগ্রহী হতে পারেন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ: স্বাস্থ্য নিয়ে চাপে থাকবেন। মনে নেতিবাচকতার প্রভাব এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুর সাহায্যে আয়ের উৎস হতে পারে। চাকরি পরিবর্তনের সুযোগ রয়েছে। ব্যবসার কাজে বেড়াতে যেতে পারেন।

মীন: পরিবারে কিছুটা উত্তেজনা থাকতে পারে। শিক্ষামূলক কাজে সাফল্য আসবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। স্থান পরিবর্তন সম্ভব। আয় বাড়বে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পারিবারিক সমস্যার দিকে মনোযোগ দিন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আপনার আজকের দিন- ৩০ নভেম্বর, ২০২২

বুধবার ৩০ নভেম্বর ২০২২

আজকের রাশিফল!

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২




নতুন সময়সূচিতে অফিস শুরু

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | ৩৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সরকারি ও স্বায়ত্তশাসিত অফিস মঙ্গলবার (১৫ নভেম্বর) থেকে নতুন সময়সূচি অনুযায়ী সকাল ৯টা-৪টা পর্যন্ত চলবে।

গত ৩১ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিপরিষদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বৈঠকের পর সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে নতুন এই সময়সূচির কথা জানান।

তিনি জানান, আগামী ১৫ নভেম্বর থেকে সরকারি ও স্বায়ত্তশাসিত অফিস সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। বেসরকারি অফিস, ব্যাংক-বিমা ও আদালতের সময়সূচি তারা নির্ধারণ করবে।

নতুন এই সময়সূচি নির্ধারণ করে গত ১ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. মশিউর রহমান তালুকদার স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, সরকার আগামী ১৫ নভেম্বর থেকে দেশের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস সময়সূচি পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ৯টা থেকে ৪টা নির্ধারণ করিল। পুনরাদেশ জারি হওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।’

এর আগে, বিদ্যুৎ সাশ্রয়ে গত ২৪ আগস্ট থেকে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস সময়সূচি সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত করা হয়। যা সোমবার (১৪ নভেম্বর) পর্যন্ত চলমান ছিল।


আরও খবর



চলতি বছর ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা ২০০ ছাড়াল

প্রকাশিত:রবিবার ১৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দেশে সবশেষ ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে চলতি বছরে ডেঙ্গুতে মারা গেলেন ২০২ জন। যা ডেঙ্গুতে এক বছরে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে এক বছরে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ছিল ১৭৯ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সবশেষ ২৪ ঘণ্টায় আরও ৮৫৯ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এনিয়ে চলতি বছর মোট ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৮ হাজার ৫২৯ জনে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বর্তমানে ৩ হাজার ১৮৯ জন ডেঙ্গু রোগী হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে ঢাকার বাইরে ভর্তি আছেন ১ হাজার ৩০৪ জন।

এছাড়া হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মোট ৪৫ হাজার ১৩৮ জন রোগী।

গত কয়েক বছরের তুলনায় এ বছর সিটি করপোরেশনকে ডেঙ্গু ভাইরাসের বড় ধরনের প্রাদুর্ভাবের বিষয়ে সতর্ক করেন বিশেষজ্ঞরা। এডিস মশা নিয়ন্ত্রণে করপোরেশনকে অবিলম্বে ব্যাপক ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন তারা।


আরও খবর



আজ নিজদের প্রথম ম্যাচ খেলতে নামছে ফ্রান্স-অস্ট্রেলিয়া

প্রকাশিত:মঙ্গলবার ২২ নভেম্বর 20২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ২১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অন্য দলগুলো যেখানে কাতারে এসেছে বিশ্বকাপ ট্রফি জিততে, সেখানে ফ্রান্স কাতারে পা রেখেছে সোনালি ট্রফিটি নিজেদের সঙ্গে নিয়েই। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তারা, এবারের আসরে ফ্রান্সের ওপর শিরোপা ধরে রাখার চাপটা বেশি থাকবে এটিই যেন স্বাভাবিক। সেই চাপের সঙ্গে দিদিয়ের দেশমের দলের সঙ্গে যোগ হয়েছে অদৃশ্য শত্রু ইনজুরি। এত প্রতিকূলতা সঙ্গে নিয়েই কাতারের মাটিতে নিজদের প্রথম ম্যাচ খেলতে নামছে ফরাসিরা।

আল জানুব স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ দিবাগত রাত ১টায় অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে ফ্রান্স। সকারুদের  বিপক্ষে মাঠে নামার আগে ইনজুরি শঙ্কা  ফ্রান্স কোচ দিদিয়ের দেশমকে নতুন করে ভাবিয়ে তুলেছে।

চোটের কারণে বিশ্বকাপের দলে জায়গা হয়নি তারকা মিডফিল্ডার এনগোলো কান্তে আর পল পগবার, জায়গা পাননি ডিফেন্ডার প্রেস্নেল কিম্পেম্বেও। বিশ্বকাপ ক্যাম্পেইন থেকে ইনজুরি নিয়ে ফিরে গেছেন  এই মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা স্ট্রাইকার ক্রিস্টোফার এনকুনকু। সর্বশেষ অনুশীলনে চোট পেয়ে সদ্যই দল থেকে ছিটকে গেছেন দলের সবচেয়ে বড় ভরসা ব্যালন ডিঅর বিজয়ী করিম বেনজেমা।

ইনজুরি, সাম্প্রতিক ফলাফল ও মাঠের বাইরের বেশ কিছু বিষয় নিয়েও ফরাসি দলে চলছে আলোচনা-সমালোচনা। সব কিছুকে ছাপিয়ে ১৯৬২ সালে ব্রাজিলের পর প্রথম দল হিসেবে বিশ্বকাপের শিরোপাটা ধরে রাখা ফ্রান্সের জন্য কতটা সম্ভব  তা নিয়ে শঙ্কা থেকেই যায়।

গত বছর ফরাসিদের পারফরম্যান্সে বেশ চড়াই উৎরাই লক্ষ্য করা গেছে। ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে শেষ ১৬তে সুইজারল্যান্ডের কাছে পেনাল্টিতে হেরে বিদায় নেওয়া দলটি উয়েফা ন্যাশনস লিগ জিতে কিছুটা হলেও পাপ মোচন করেছে। যে কারণে লস' ব্লুসদের নিয়ে কাতার বিশ্বকাপে তেমন একটা আলোচনা শোনা যাচ্ছে না। শেষ ছয়টি ম্যাচের মাত্র একটিতে জয়ী হয়েছে দেশমের শিষ্যরা। এর মধ্যে ডেনমার্কের বিপক্ষে দুটি পরাজয় দলকে নতুন করে দু:শ্চিন্তায় ফেলেছে। কারণ বিশ্বকাপ গ্রুপ পর্বে তাদের অন্যতম প্রতিদ্বন্দ্বী ডেনমার্ক।

তবে সবকিছু ছাপিয়েও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তকমা লেগে আছে ফরাসিদের সঙ্গে। তাই তাদেরকে এবার শিরোপার লড়াই থেকে কোনভাবেই দূরে সরিয়ে রাখা যাচ্ছে না। এছাড়া ইনজুরিতে অনেকে ছিটকে গেলেও দলে রয়েছেন  কিলিয়ান এমবাপ্পে আর উসমানে ডেম্বেলেদের মত তরুণ তারকা, সঙ্গে পাবেন আঁতোয়ান গ্রিজম্যান আর অলিভিয়ের জিরূদের মতো অভিজ্ঞ তারকদের।

চার বছর আগে রাশিয়া বিশ্বকাপে শিরোপা জয়ে অবদান রাখা মধ্যমাঠের দুই মূল কান্ডারি এনগোলো কান্তে ও পল পগবার কেউই থাকছেন না এবারের বিশ্বকাপে। চেলসির কান্তে হ্যামস্ট্রিং ইনজুরির সঙ্গে লড়াই করছেন।

অন্যদিকে হাঁটুর ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে এখনো জুভেন্টাসের হয়ে মাঠে নামতে পারেননি পগবা। আগামী সপ্তাহে দেশমের দলে পগবার ফেরার আশা করা হচ্ছিলো। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড থেকে গ্রীষ্মে তুরিনের জায়ান্ট ক্লাবে যোগ দেওয়ার পর নিজেকে কোনভাবেই ফিট করে তুলতে পারছেন না পগবা।

ফরাসি অধিনায়ক হুগো লরিস স্বীকার করেছেন পগবার দলে থাকাটা জরুরী ছিল। এই দুই মিডফিল্ডার মিলে ১৪৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তাদের অনুপস্থিতিতে ফ্রান্সের মধ্যমাঠে বিশাল একটি শুন্যতার সৃষ্টি করবে। এই অভাব পূরণে ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদের অরিলিয়েন চুয়ামেনি, এডুয়ার্ডো কামাভিঙ্গা আর জুভেন্টাসের আদ্রিয়ান র‍্যাবিওটের ওপরই ভরসা রাখবেন দেশম। ইনজুরি বাঁধা কাঁটিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে হয় তুলে নিয়েই বিশ্বকাপ ধরে রাখার মিশন শুরু করতে চাই ফরাসিরা।

এদিকে, প্লে-অফে পেরুকে পেনাল্টি শ্যুট আউটে হারিয়ে বিশ্বকাপের টিকিট পেয়েছিল অস্ট্রেলিয়া।সকারুদের কোচ গ্র্যাহাম আর্নল্ড প্লে-অফের ফাইনালে ১২০ মিনিটে গোলরক্ষক ম্যাথিউ ডেভিড রায়ানকে বদলি করে মাঠে নামিয়েছিলেন দ্বিতীয় পছন্দের গোলরক্ষক এ্যান্ড্রু রেডমায়নকে। সেই রেডমায়নের উপর ভর করেই বিশ্বকাপের মঞ্চে পৌঁছায় সকারুরা।

এই নিয়ে চতুর্থবারের মত বিশ্বকাপের চূড়ান্ত পর্বে নাম লিখিয়েছে অস্ট্রেলিয়া। আগের তিন আসরেই গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়া অস্ট্রেলিয়া বিশ্বকাপে গত ৯ ম্যাচে মাত্র একটিতে  জয়ের দেখা পেয়েছে। ২০১০ সালে সার্বিয়ার বিপক্ষে সকারুরা জিতেছিলো ২-১ গোলে।

তবে সাম্প্রতিক ফর্ম এবার বেশ আশা দেখাচ্ছে সকারুদের।  বিশ্বকাপের আগে সেপ্টেম্বরে প্রতিবেশী  নিউজিল্যান্ডকে দুই ম্যাচে হারিয়েছে অস্ট্রেলিয়া। আজ নিজেদের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে ভালো খেলা উপহার দিতে চাই অস্ট্রেলিয়া।

চার বছর আগেও গ্রুপ পর্বে একে অপরের মোকাবেলা করেছিল ফ্রান্স ও অস্ট্রেলিয়া। আঁতোয়ান গ্রিজম্যানের পেনাল্টি ও আজিজ বেহিচের আত্মঘাতী গোলে ২-১ গোলে জিতেছিলো দিদিয়ের দেশমের শিষ্যরা। এর আগে পাঁচবারের মোকাবেলায় সকারুজরা একমাত্র জয় পেয়েছিলো ২০০১ সালের কনফেডারেন্স কাপে।


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




দক্ষিণ আফ্রিকাকে ১৫৯ রানের লক্ষ্য দিল নেদারল্যান্ডস

প্রকাশিত:রবিবার ০৬ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ০৩ ডিসেম্বর ২০২২ | ৫৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টস হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করেছে নেদারল্যান্ডস। ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৫৮ রান। ফলে সেমিফাইনালে যেতে হলে দক্ষিণ আফ্রিকাকে করতে হবে ১৫৯ রান।

অ্যাডিলেড ওভালে আজ ব্যাট হাতে ঝড় তোলেন কলিন অ্যাকারম্যান। শেষ মুহূর্তে প্রচুর রান তোলেন তিনি এবং স্কট এডওয়ার্ডস। শেষ ৫ ওভারে রান ওঠে ৪৬। ২৬ বলে ৪১ রানে অপরাজিত ছিলেন অ্যাকারম্যান। স্কট এডওয়ার্ডস ৭ বলে ১২ রানে অপরাজিত ছিলেন।

এর আগে দুই ওপেনার ম্যাক্স ওদাউদ এবং স্টিফেন মাইবুর্গ মিলে ৫৮ রানের জুটি গড়ে তোলেন। ৯ম ওভারে গিয়ে এইডেন মারক্রামের বলে রাইলি রুশোর হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে মাইবুর্গ ৩০ বলে করেন ৩৭ রান। ৭টি বাউন্ডারির মার মারেন তিনি।

এরপর জুটি গড়েন ম্যাক্স ওদাউত এবং টম কুপার। ৩৯ রানের জুটি গড়ার পর, দলীয় ৯৭ রানের মাথায় পড়ে দ্বিতীয় উইকেট। আরেক ওপেনার ম্যাক্স ওদাউদ হাত খুলছিলেন কেবল। যদিও ৩১ বলে করেছেন ২৯ রান। কিন্তু হাত খোলার মুহূর্তেই কেশভ মাহারাজের বলে রাবাদার হাতে ক্যাচ দিয়ে বিদান নেন তিনি। টম কুপারও ঝড় তোলেন। ১৯ বলে ২টি করে বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি মেরে তিনি করেন ৩৫ রান।  


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




ফারদিন হত্যায় অকাট্য প্রমাণ পাওয়া যায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:সোমবার ১৪ নভেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | ৩৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যায় এখনো অকাট্য কোনো প্রমাণ পাওয়া যায়নি।

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর রাজারবাগে নৌ পুলিশের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের সঙ্গে ডিএমপি কমিশনার আছেন। আমাদের কাছে এখনো অকাট্য প্রমাণ আসেনি। আমরা যাই বলি তথ্য ভিত্তিক কথা বলি। এখনো আমাদের কাছে প্রমাণসহ কোনো তথ্য আসে নাই। কিন্তু তারপরেও হারুন (ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ) কিছু বলেছে।

মাদকের বিষয়টি বারবার সামনে আসছে। কিন্তু পরিবার বলছে তাঁর সঙ্গে মাদকের কোনো সংশ্লিষ্টতা নেই। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী এই তথ্য দিচ্ছে। এ বিষয়ে মন্ত্রী বলেন, তাঁর মরদেহের ময়নাতদন্ত হবে। সবকিছু হবে। আর কিছু বলতে পারব না।

গত ৪ নভেম্বর ডেমরার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন ফারদিন, ৫ নভেম্বর তাঁর বাবা একটি জিডি করেন রামপুরা থানায়। ৭ নভেম্বর বিকেলে নৌপুলিশ শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের লাশ উদ্ধার করেন।


আরও খবর