Logo
শিরোনাম

ডিম পেড়ে ভাইরাল হওয়ার শখ, শরীরে মুরগির ডিম ঢুকিয়ে বিপাকে মডেল

প্রকাশিত:রবিবার ১২ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ১৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেটমাধ্যমে ভাইরাল হতে বিভিন্ন সময়েই অদ্ভুত সব কাজ করতে দেখা যায় নেট-তারকাদের। কিন্তু তাই বলে ডিম পাড়া? এমনই কাণ্ড ঘটালেন কানাডার মডেল অ্যালিস আরভিং।

বছর চব্বিশের অ্যালিস প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে কাজ করেন। এক সহকর্মীর সঙ্গে মিলে ভক্তদের জন্য নতুন কিছু করার পরিকল্পনা করেন তিনি। তখন তাঁর বন্ধু তাঁকে পরামর্শ দেন খরগোশ সাজার। গোটা বিষয়টিকে আরও বিচিত্র করতে তাঁরা ঠিক করেন, খরগোশের মতো ডিম পাড়বেন তাঁরা।

স্থানীয় একটি সংবাদসংস্থাকে অ্যালিস জানিয়েছেন, তিনি প্রাথমিক ভাবে ভেবেছিলেন নকল ডিম ব্যবহার করা হবে গোটা বিষয়টিতে। কিন্তু ভিডিয়ো তৈরির সময় তিনি দেখেন, সত্যিকারের মুরগির ডিম নিয়ে হাজির হয়েছেন তাঁর বন্ধু। আসল ডিম দেখে ঘাবড়ে গেলেও চুক্তির কারণে গোটা বিষয়টি করতে বাধ্য হন তিনি। সেই ডিম দেহের ভিতর ঢুকিয়ে এক এক করে সেই ডিম পাড়ার ভিডিয়ো করা হয়। এ ভাবে প্রায় ৬০টি ডিম পাড়তে হয় তাঁকে।

 


আরও খবর



আজকের রাশিফল

প্রকাশিত:সোমবার ২৭ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজকের রাশিফল ২৭ জুন সোমবার, জানুন আজকের রাশিফল, কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ:

সপ্তাহের শুরুতেই বেশ কিছু ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। তবে আত্মবিশ্বাস হারাবেন না। পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়ে যাবে। সপ্তাহের মাঝে খরচ অতিরিক্ত বেড়ে গিয়ে আপনাকে আর্থিক সমস্যায় ফেলতে পারে। তাই অতিরিক্ত ব্যয়ে লাগাম দেওয়া দরকার। পরিবারের সকলের চাহিদার দিকে নজর রাখুন। সপ্তাহের শেষে আপনার মন বিক্ষিপ্ত থাকতে পারে। নিজেকে সংযত করে কাজে মন দিন।

বৃষ:

সপ্তাহের শুরুতে কিছু পারিবারিক সমস্যা আপনাকে অস্বস্তিতে রাখবে। শরীর খারাপ হলে সরাসরি ডাক্তার দেখানো দরকার। নিজে নিজের চিকিৎসা করতে গেলে মুশকিলে পড়বেন। সপ্তাহের মাঝে কিছু ব্যবসায়িক পরিকল্পনা ভালো লাভ দেবে। এর ফলে আপনার পুরনো ধার পরিশোধ করতে পারবেন। সপ্তাহের শেষে শিক্ষার্থীরা কোনও নামী প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পেতে পারেন।

মিথুন:

সপ্তাহের প্রথমেই কিছু অতীত সমস্যা আপনাকে জর্জরিত করে তুলবে। এর ফলে পরিবার এবং বন্ধুদের মধ্যে সমস্যা দেখা যেতে পারে। সবকিছু শান্তিপূর্ণ ভাবে মিটিয়ে না ফেললে ভবিষ্যতে বিপদে পড়তে পারেন। সপ্তাহের মাঝে কোনও কাছের বন্ধু আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। কারওর উপরে অকারণ রাগ করবেন না। সপ্তাহের শেষে পরিবারের সাথে সময় কাটান।

কর্কট:

খারাপ অবস্থার কারণে, আপনি এই সপ্তাহে নিজের আত্মবিশ্বাসের অভাব বোধ করবেন। চট করে নার্ভাস হয়ে পড়বেন। নিজের প্রতি আস্থা রাখুন। পরিবারে নতুন অতিথির আগমন উৎসবের পরিবেশ তৈরি করবে। দীর্ঘ সময় পরে পুরো পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুব অনুকূল প্রমাণিত হবে এবং এই সময়ে তারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। উচ্চ শিক্ষায় সঠিক কেরিয়ারের বিকল্প বেছে নেওয়ার ক্ষেত্রে উপযুক্ত সময়। নিজের লক্ষ্য পূরণে অবিচল থাকুন।

সিংহ:

অত্যন্ত ধুলোবালিযুক্ত স্থানে যাওয়া এড়িয়ে চলুন এবং শুধুমাত্র ঘরে তৈরি খাবার খান। এই সপ্তাহে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময়ে আপনি অতীতে যে ঝামেলার মুখোমুখি হয়েছিলেন তা পুরোপুরি দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। এটি থেকে অর্থও আসতে চলেছে। আপনি কর্মক্ষেত্রে অন্যদের থেকে বেশি আশা করবেন। এর কারণে, না চাইলেও আপনার অধীনে কর্মরত কর্মীদের আঘাত করতে পারেন। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে।

কন্যা:

বাড়িতে, পারিবারিক এবং ব্যক্তিগত জীবনে চলমান স্ট্রেস আপনাকে ভিতর থেকে বিষণ্ণ এবং অস্থির বোধ করতে পারে। আপনার স্বভাবে কিছুটা আগ্রাসনও বাড়তে পারে। এই সপ্তাহে চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে। এই সময়ে, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে। আপনার কর্মজীবনে কাঙ্খিত ফলাফল পাওয়ার আশা রয়েছে। তবে এর জন্য আপনার সৃজনশীল ক্ষমতা বাড়াতে হবে।

তুলা:

এই সপ্তাহে আপনাকে অতিরিক্ত ব্যয় এবং কোনও ধরনের আর্থিক পরিকল্পনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।এই সপ্তাহে আপনি পারিবারিক জীবনে স্বাভাবিক ফলাফল পেতে পারেন। আপনার কর্মজীবনে আপনি ভাগ্যের সমর্থন পাবেন, যার কারণে আপনি কম পরিশ্রমের পরেও শুভ ফল পেতে সক্ষম হবেন। যারা শিক্ষা শেষ করেছেন, তারা এই সপ্তাহে চাকরি পাওয়ার ভালো সম্ভাবনা দেখছেন।

বৃশ্চিক :

এই সপ্তাহ, আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। কেবল স্বাস্থ্যের দিক থেকে সমস্যা তৈরি করবে না, ব্যক্তিগত জীবনকেও বেদনাদায়ক করে তুলবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি কিছু বড় আর্থিক লাভ করবেন। এই সময়টি গার্হস্থ্য বিষয় এবং পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য কর্মক্ষেত্রে এমন কিছু বলবেন না, যা আপনার ভাবমূর্তির ওপর খারাপ প্রভাব ফেলবে।

ধনু :

স্বাস্থ্যের জন্য এই সপ্তাহ বিশেষ শুভ। যাদের চোখের সমস্যা এই সময়ে চোখের সঠিক যত্ন নিলেই সফল হবেন । যে ব্যবসায়ীরা অতীতে লাভের জন্য কোনও লেনদেন করেছিলেন, এই সপ্তাহে তাদের কিছু শুভ লাভ হবে। এই সপ্তাহে, আপনি পারিবারিক জীবনে অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কিন্তু এত প্রচেষ্টা সত্ত্বেও, নেতিবাচক পরিবেশের কারণে আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগতে থাকবেন। এই সপ্তাহে এই রাশির শিক্ষার্থীদের জন্য খারাপ সময় অপেক্ষা করবে।

মকর:

সপ্তাহের শুরুটা ভালোই কাটবে। কাজে মনঃসংযোগ করতে পারবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। ব্যবসার ক্ষেত্রে কোনও বিরোধ থাকলে তা মিটে যাবে। সপ্তাহের মাঝামাঝি পরিস্থিতি একটু কঠিন হতে পারে। চারপাশের পরিবেশে মন বিক্ষিপ্ত হতে পারে। আত্মবিশ্বাসে অভাব আসতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগের আগে সাবধান থাকলে ভালো। সপ্তাহের শেষ দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে। ব্যবসার ক্ষেত্রে বাধা দূর হবে। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন, মন শান্ত হবে।

কুম্ভ:

সপ্তাহের শুরুর দিকে মানসিক শান্তি বজায় থাকবে। পূর্বের বিনিয়োগ থেকে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা আছে। আত্মবিশ্বাস বাড়বে। উচ্চশিক্ষার কথা ভাবতে পারেন। সপ্তাহের মাঝামাঝি বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করুন। প্রতিপক্ষদের নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ থাকলে সপ্তাহের শেষ দিকে মিটে যেতে পারে। শিক্ষার্থীরা চাকরির বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন।

মীন:

এই রাশির জন্য এই সপ্তাহ ভালো কাটবে। সপ্তাহের প্রথমে শরীর ও মন ভালো থাকবে। জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করবেন। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হতে পারে। সপ্তাহের মাঝে সন্তানদের পড়াশোনা এবং কাজের চাপ বাড়তে পারে। কোনও শিক্ষামূলক ভ্রমণে যাওয়া যেতে পারে। সপ্তাহান্তে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে সাক্ষাত করলে ভালো ফল পাবেন। নতুন কাজের সুযোগ আসবে।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

শনিবার ০২ জুলাই 2০২2




৯ জুন আর্মি স্টেডিয়াম মাতাবেন জেমস এবং আরও যারা

প্রকাশিত:শুক্রবার ০৩ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ২৯ জুন ২০২২ | ৬৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গানপ্রেমী মানুষের জন্য কনসার্ট বরাবরই বিশেষ। আর সেটা যদি হয় স্টেডিয়ামে এবং সেখানে যদি থাকেন পছন্দের তারকা ও ব্যান্ড; তাহলে তো সোনায় সোহাগা। ঠিক এরকমই একটি বিশেষ কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার আর্মি স্টেডিয়ামে। আগামী ৯ জুন অনুষ্ঠিত হবে এটি।

বিশাল এই কনসার্ট মাতাবেন কিংবদন্তি ব্যান্ড তারকা জেমস। এছাড়াও থাকছেন সংগীত জগতের আরও কয়েকজন তারকা। যেমন ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

জানা গেছে, ৯ জুন বিকাল ৪টায় শুরু হয়ে কনসার্ট চলবে রাত ৯টা পর্যন্ত। কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। এ উপলক্ষ্যে ফিফা ট্রফির বিশ্বভ্রমণ শুরু হয়েছে। বাংলাদেশে ট্রফিটি আসছে আগামী ৮ জুন। থাকবে ৩৬ ঘণ্টা। এই ট্রফি আগমন উপলক্ষেই কোক স্টুডিও কনসার্টের আয়োজন করা হচ্ছে।

কনসার্টটিতে অংশ নিতে করতে হবে রেজিস্ট্রেশন। এজন্য ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা এক লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে। নিবন্ধনের পর অনলাইনেই পাওয়া যাবে কনসার্টে প্রবেশের পাস।


আরও খবর

২৭ বছরের সম্পর্কে ইতি টানলেন মীর!

শুক্রবার ০১ জুলাই ২০২২

বড় পর্দায় বাম-কংগ্রেস সন্ত্রাস

শুক্রবার ০১ জুলাই ২০২২




আজকের রাশিফল

প্রকাশিত:শুক্রবার ০১ জুলাই ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৫৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুক্রবার ১ জুলাই ২০২২ মাসের প্রথম দিনে স্বরাশিতে চন্দ্রের সঞ্চার হবে। এই শুভ যোগ একাধিক রাশরি জাতকদের জীবনে সুফল নিয়ে আসবে। মেষ জাতকরা অন্যদের প্রভাবিত করবে। অন্য দিকে বৃষ জাতকরা চাকরি ও ব্যবসায় সফল হবেন। তবে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বাকিদের কেমন কাটবে দিন, জেনে নিন এখানে।

মেষ রাশি:

কর্মক্ষেত্রে আজ অসাধারণ দিন কাটবে। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। যে কোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই গতি ধরে রাখুন। আপনি আপনার ঋণগুলি থেকে আজ মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু ভালো মুহূর্ত কাটান। প্রেমের জীবনে নতুন কোনো মোড় আসতে পারে। আর্থিক দিকটি আজ ভালো থাকবে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি:

আপনার বাড়ির সদস্যরা আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন। যদিও, আপনি আপনার কাজেই ব্যস্ত থাকবেন এবং অবসর সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন। বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। আজ আপনি কোনো ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আজকে করা কোনো যৌথ উদ্যোগ লাভজনক হবে। কর্মক্ষেত্রে সিনিয়াররা আপনাকে সাহায্য করবেন। ডাকে আসা কোনো চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

মিথুন রাশি:

কর্মক্ষেত্রে আজ আপনার কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যেযাপনের জন্য বাড়িতে অতিথিরা ভিড় করবেন। অর্থ সঞ্চয় করা শুরু করুন। প্রিয়জনের প্রতি উদ্বেগহীন মনোভাবের কারণে বাড়িতে উত্তেজনার সৃষ্টি হতে পারে। অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করবেন না। স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

কর্কট রাশি:

আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আপনার মেজাজ খারাপ করতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, সাফল্য পেতে ধৈর্য্য বজায় রাখুন। আপনার জমে থাকা সম্পদ আপনাকে পরিস্থিতি মোকাবিলায় সহায়তা করবে। তাই, অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন এবং আজ থেকে সঞ্চয় শুরু করুন। কোনো কাজে প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। আজ মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবেন। দাম্পত্যজীবনে আজ কলহ হবে।

সিংহ রাশি:

আজ লেখালেখির ক্ষেত্রে যত্নশীল হওয়া দরকার। যেই কাজগুলি করতে পছন্দ করেন সেই কাজগুলি আজ নিশ্চিন্তে করুন। অভিভাবকদের সাহায্যে আজ কোনো আর্থিক সমস্যা মিটে যাবে। আজ বাড়ির কোনো মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনি ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আজ কোনো আলোচনার সময় তা শেষপর্যন্ত তর্কে পৌঁছতে পারে। পেশাদারদের ক্ষেত্রে আজ পদোন্নতি বা আর্থিক লাভ ঘটবে।

কন্যা রাশি:

গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ-কান খোলা রাখুন। আপনার ভদ্র ব্যবহারের জন্য সবাই প্রশংসা করবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতির জন্য আপনি প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে পছন্দ করতেন। প্রেমিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। স্ত্রীর সাথে ভালো দিন কাটবে। তবে, স্ত্রীর স্বাস্থ্যজনিত কারণে দুশ্চিন্তাও হতে পারে।

তুলা রাশি:

নিজেকে সঠিক প্রমাণ করার জন্য আপনি আজ আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। যদিও, পরে আপনার সঙ্গী বিষয়টি শান্ত করবেন। আজ দীর্ঘকাল থেকে সঞ্চয় করা কোনো অর্থ কাজে লাগতে পারে। পরিবারের সদস্য অথবা কোনো ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে আজকের দিনটি সেরা হয়ে উঠবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের দ্বারা প্রশংসিত হবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বাইরে কোথাও যেতে পারেন।

বৃশ্চিক রাশি:

আজ কোনো বন্ধু এবং অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করা লাভজনক হবে। আজ স্বাস্থ্য ঠিক থাকবে। বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। যারা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যের দিকে কোনো পার্ক বা একাকী জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

ধনু রাশি:

আপনার কঠোর পরিশ্রমের জেরে আজ কর্মক্ষেত্রে লাভ পাবেন। আজ আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সমস্যাগুলি ভাগ করতে পারেন। আজ অবসর সময়ে বিশ্রাম নিন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আজ আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। নিজের অহংকারী মানসিকতা বর্জন করুন। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। কোনো কারণবশত স্ত্রীর সাথে তর্ক হতে পারে।

মকর রাশি:

আজকে আপনি নিজের সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে পছন্দ করতেন। পরোপকারী মনোভাব বজায় রাখুন। পরিবারের কোনো সদস্যের আচরণে আপনি আজ বিরক্ত হতে পারেন। তবে, নিজেকে সংযত রেখে তার সাথে আপনি কথা বলুন। আজ অর্থের অভাবে পরিবারে মতবিরোধ হতে পারে। কোনো দুর্দশাগ্রস্ত মানুষকে অবশ্যই সাহায্য করুন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

কুম্ভ রাশি:

আজ আপনি স্ত্রীর সাথে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন। আজ অত্যন্ত ব্যস্ত থাকলেও আপনাকে ক্লান্তি গ্রাস করবেনা। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবেন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। নতুন কোনো উদ্যোগ কিছুদিন পর শুরু করুন। আজ আপনি ভিড় এড়িয়ে চলে একাকী থাকতে পছন্দ করবেন। কোনো বিশেষ বন্ধু আপনার দুঃসময়ে পাশে এসে দাঁড়াবেন।

মীন রাশি:

কর্মক্ষেত্রে আপনি আজ একটি ভালো পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। কোনো মতবিরোধের ক্ষেত্রে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে সেটিকে সমাধানের চেষ্টা করুন। আজ অবসর সময়ে অফিসের কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে কাজ করার সময়ে সতর্কতার সাথে কাজ করুন। বাড়িতে এবং কর্মক্ষেত্রের অত্যধিক চাপ আপনার মেজাজ খিটখিটে করে তুলবে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। এই বিষয়টি নিয়ন্ত্রণে রাখতে আপনার ভাইকে সাহায্য করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

শনিবার ০২ জুলাই 2০২2




পেটে গজ রেখে সেলাই : ১৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট

প্রকাশিত:মঙ্গলবার ০৭ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশনের পর প্রসূতির পেটে গজ রেখে সেলাইয়ের ঘটনায় ভিকটিম শারমিন আক্তার শিলাকে ১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। রিটে উন্নত চিকিৎসার জন্য রোগীকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা চাওয়া হয়েছে। এছাড়া ভিকটিমের পরিবারের খরচ নির্বাহের জন্য তাৎক্ষণিক ১০ লাখ টাকা দিতে বলা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ জুন) সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জীবননেছা মুক্তা জনস্বার্থে রিট আবেদনটি দায়ের করেন।

জানা গেছে, ১৬ এপ্রিল রাতে সিজারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন ঝালকাঠীর নলছিটি উপজেলার বাসিন্দা জিয়াউল হাসানের স্ত্রী শারমিন আক্তার শিলা। অস্ত্রোপচারের পর থেকে পেটে ব্যাথা অনুভব করছিলেন তিনি। এ জন্য সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হয় তাকে। সুস্থ হয়ে বাড়ি ফেরার কিছু দিন পর পেটে প্রচণ্ড ব্যাথা শুরু হয়। ফুলে যায় পেট। ২১ মে পেট ফুটো হয়ে পুজ বের হয়। তাৎক্ষণিক ভর্তি করা হয় হাসপাতালে। সেখানে ২২ মে পুনরায় অপারেশন করা হয়।


আরও খবর



ভুয়া কাবিননামা তৈরি, কনেসহ কারাগারে ৬ জন

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভুয়া কাবিননামা তৈরি করে যৌতুক, নারী নির্যাতন ও মোটা অঙ্কের মোহরানার দাবিতে সেই স্বামীর বিরুদ্ধে মামলা করে তাকে জেল খাটানোর পর তা মিথ্যা প্রমানিত হওয়ায় কথিত কনেসহ তার ৫ সহযোগীকে জেল হাজতে পাঠিয়েছে জয়পুরহাটের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। বুধবার (২২ জুন) বিকেলে ওই আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এ আদেশ দেওয়ার পর কথিত কনেসহ ৬ জনকে সন্ধ্যায় জেল হাজাতে পাঠানো হয়।

কথিত কনেসহ অভিযুক্ত ৬ জন হলেন- দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের মৃত রুবেল শেখের মেয়ে রিনী আক্তার (২৮), একই গ্রামের উত্তর পাড়ার এবারত আলীর ছেলে ইসরাইল শেখ (ইছা), একই উপজেলার চন্ডিপুর গ্রামের  মৃত নজরুল ইসলামের ছেলে আবু স্ঈাদ, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের  হায়দার আলীর ছেলে সোহেল রানা, একই উপজেলার রতনপুর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে পারভেজ আলী ও বগুড়া সদর উপজেলার আটাপাড়া গ্রামের মৃত ইমান আলী সরদারের ছেলে রবিউল ইসলাম।

মামলা সূত্রে জানায়, রিনী আক্তার ব্যবসার সুবাদে প্রায় বগুড়া জেলা শহরে যাতায়াত করতেন। রিনী তার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশনের প্রয়োজনে বগুড়া সদর ডাক অফিসের সরকারি কর্মকর্তা আলআমিনের সাথে পরিচয় হয়। পরবর্তীতে রীনি জানতে পারেন আলআমিন মোটা বেতনের একজন সরকারি চাকরিজীবি। অর্থ হাতিয়ে নেওয়ার কৌশল হিসেবে প্রথমে তার ব্যবসায় পুঁজি বিনিয়োগ করতে আলআমিনকে প্রলুব্ধ করেন।

আলআমিন এতে রাজী না হলে রিনী আক্তার তার সহযোগীদেরকে স্বাক্ষী করে জয়পুরহাট জেলা শহরের পাটারপাড়া এলাকার মৃত কাজী নূরল ইসলামকে বিয়ের কাজী দেখিয়ে বিয়ের ভুয়া রেজিষ্ট্রি ও ৫ লাখ টাকার দেনমোহরের কাবিননামা তৈরি করেন। পরে ২০২১ সালের ২২ আগষ্ট রিনী দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করেন। একই বছর ১৯ অক্টোবর সেই মামলায় হাজিরা দিতে গেলে আদালত আলআমিনকে দিনাজপুরের জেল হাজাতে নেওয়া হয় ও গত ৩১ অক্টোবর তিনি জামিনে মুক্ত হন।

এদিকে সেই ভুয়া কাবিন নামা চ্যালেঞ্জ করে আলআমিন গত বছর ৯ আগষ্ট জয়পুরহাট চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে রিনীসহ তার সহযোগীদের (কাবিন নামার স্বাক্ষী) বিরুদ্ধে মামলা দায়ের করেন। এতে আদালত তদন্তের জন্য জেলা সাব রেজিষ্টারের কাছে নির্দেশ দিলে সদর সাব রেজিষ্টার দোস্ত মোহাম্মদ গত বছর ১১ অক্টোবর আদালতে তদন্ত রিপোর্ট দাখিল করেন। ওই তদন্ত রিপোর্টে রিনী ও আল আমিনের বিয়ের কাবিননামা ভুয়া প্রমানিত হয়।

বুধবার (২২ জুন) বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট মানিক হোসেন ও আসামীগনের পক্ষের আইনজীবি এ্যাডভোকেট এস এম আশফাকুল আলম রাজুর যুক্তিতর্ক উপস্থাপন করেন। তদন্ত প্রতিবেদনে ভুয়া তথ্য দিয়ে আল আমিনের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় রিনীসহ তার ৬ সহযোগীকে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালতের বিচারক আব্দুল্লাহ্ আল মামুন।

আসামিগণের পক্ষের আইনজীবি এ্যাডভোকেট এস এম আশফাকুল আলম রাজু বলেন, এ আদেশের বিরুদ্ধে তারা আপীল করবেন।জয়পুরহাট আদালতের পুলিশ পরিদর্শক আব্দুল লতীফ খান জানান, আইনী প্রক্রিয়া শেষে আসামিদের সন্ধ্যায় জেল হাজাতে পাঠানো হয়েছে।

 


আরও খবর