Logo
শিরোনাম
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে

মিথ্যা সংবাদের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ ও সমাবেশ

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ১২৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের অভিযোগ করে পিরোজপুরের নাজিরপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন সামাজিক  সংগঠন ও স্থানীয় হাজার হাজার মানুষের অংশ গ্রহনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের সামনে থেকে বের হওয়া ওই মিছিলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের নাজিরপুর-পিরোজপুর সড়কে আ.লীগ নেতা মো.শাহ আলম ফরাজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার মো.মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তুহিন হালদার তিমির প্রমুখ।  

এ সময় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম একজন দুর্নীতিমুক্ত ও জনপ্রিয় নেতা। এ জন্য তাকে বিতর্কিত করতে স্থানীয় একটি  চক্রের সহযোগীতায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত করা হয়েছে। এসময় দৈনিক সমকালকে পিরোজপুরে বয়কট ঘোষণা করা হয়।

নিউজ ট্যাগ: শ ম রেজাউল করিম

আরও খবর