Logo
শিরোনাম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সমাবেশ

প্রকাশিত:মঙ্গলবার ০৮ জুন ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ১৭১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
শ ম রেজাউল করিম এমপি ও তার পরিবার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও তীব্র নিন্দা জানান

পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও তার পরিবারকে নিয়ে ষড়যন্ত্রমূলক অপপ্রচারকারীদের দৃষ্টন্তামূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে শ্রীরামকাঠিতে।

গতকাল সোমবার (৭জুন) বিকালে উপজেলার শ্রীররামকাঠী দক্ষিন সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গনে পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও তার পরিবারকে নিয়ে ষড়যন্ত্রমূলক অপপ্রচারকারীদের দৃষ্টন্তামূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন শ্রীরামকাঠিতে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন শ্রীরামকাঠি ইউনিয়ন শাখা নাজিরপুর।

প্রতিবাদ সমাবেশে বাবু প্রফুল্ল রঞ্জন বড়ালের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, উদয়ন নগর মঠ শ্রী কুমার অচার্য, শ্রী গ্রীতাম্মনাজী মহারাজ, বাবু সুখরঞ্জন বেপারী, উপজেলা আ.লীগের সহ সাধারণ সম্পাদক নির্জন কান্তি সূতার, সুনিল কুমার হালদার, মৃদুল কান্তি মাঝি, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পূজা কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব কুমার রায় প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মোতাহার হোসন হাওলাদার, উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী, যুবলীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান তুহিন, শ্রীরামকাঠি ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. হান্নান মৃধা, উপজেলা যুবলীগের সহ সভাপতি ফারুক হাওলাদার, ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, শ্রীরামকাঠি ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু, যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামান।

বক্তরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি ও তার পরিবার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও তীব্র নিন্দা জানান। আর এমন অপপ্রচারের সাথে জড়িত সকলকে গ্রেফতারের দাবীতে ১ মিনিট নিরবতা পালন করেন। স্থানীয় চেয়ারম্যান উত্তম কুমার মিত্রকে তার অপকর্মের বিচারের দাবী এবং তাকে শ্রীরামকাঠি ইউনিয়নে অবাঞ্চিত ঘোষণা করেন।

নিউজ ট্যাগ: শ ম রেজাউল করিম

আরও খবর