Logo
শিরোনাম

রাশিফল: আজ কেমন কাটবে আপনার দিন!

প্রকাশিত:শুক্রবার ১২ আগস্ট ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল শুক্রবার ১২ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

বৃষ রাশি: পড়াশোনায় সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মিথুন রাশি:  আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। দাম্পত্য বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি:  প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি: কোনও একটি কাজ নিয়ে সারা দিন ব্যস্ত থাকতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠনমূলক কাজে উন্নতি হতে পারে।

কন্যা রাশি: কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে।

তুলা রাশি: স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন।

বৃশ্চিক রাশি: আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিক থেকে দিনটি ভাল। সকলে মিলে দূরে ভ্রমণ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।


আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩