Logo
শিরোনাম

রাশিফল: আজকের দিনটি কেমন যাবে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৮২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ ২০ এপ্রিল

বিদেশের সাথে নতুন করে চুক্তি করার বিষয়টি অগ্রাধীকারদেয়ার জন্য পরীক্ষা করে নিন। সন্তান বা প্রিয়জনের শিক্ষার বিষয়টি মাথায় রাখুন ও যথাযথ ব্যবস্থা নিলে তা তার জন্য সুফল বয়ে আনতে পারে। দূরে যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।   

বৃষ : ২১ এপ্রিল ২০ মে

বিদেশ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ ব্যবসায় সাফল্য লাভের জন্য চিন্তা ভাবনা করুন। তবে নিজের দায়িত্ব না বুঝে কারো ওপর অর্পণ করা কোনক্রমেই ঠিক হবে না। মা বাবা থাকলে মা বাবা অথবা পরিবারের বয়স্ক কারো বেশি অসুস্থ হলে চিকিত্সকের পরামর্শ নিন। যাত্রা পথে রাজনৈতিক আলোচনা পরিহার করুন।

মিথুন : ২১ মে ২০ জুন

কর্মস্থলে আজ নতুন কোন দায়িত্ব লাভ করার জন্য চেষ্টা করতে পারেন। পদস্থ কর্মকর্তাদের সাথে কোনরূপউত্তেজনাকর কোন তর্ক বিতর্কে লিপ্ত হবেন না। নিজের কাজে ইচ্ছে করে অবহেলা করা বিপদজনক হতে পারে। প্রিয়জনের কোন বিষয় আপনার চিন্তার কারণ হলে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিন।

কর্কট : ২১ জুন ২১ জুলাই

যোগাযোগের ক্ষেত্রে নতুন ধরনের কোন পরিবর্তনের লক্ষে আাপনাকে আন্তরিক চেষ্টা করতে হবে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্বকে বজায় রাখার চেষ্টা করা উচিত হবে। বন্ধু বা আত্মীয় স্বজনের মধ্যে বিভ্রান্তি এড়িয়ে চলার চেষ্টা করুন। গোপনীয় ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

সিংহ : ২২ জুলাই ২১ আগষ্ট

দিনটি আজ হয়তো আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠতে পারে, যদি আপনি আজ প্রতিকুলতাকে কাটাতে মাথা ঠান্ডা রেখে কৌশলী হতে পারেন। অনেক দিনের পুরানো পাওনা আদায়ের চেষ্টা করলে অগ্রগতি হতে পারে। কেনা কাটায় অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করুন। বিয়ের আলোচনায় কৌশলী হোন। প্রেম ও রোমান্সে আবেগ পরিহার করে চলুন।                  

কন্যা : ২২ আগষ্ট ২১ সেপ্টেম্বর

কর্মস্থলে আপনাকে আজ আরো বেশি কৌশলী হতে হবে। অধস্তন কর্মকর্তাদের কেউ আপনার  আচরণে গোপনে বিরুদ্ধাচারণ করতে পারে। যা কি না আপনার মাথা ব্যথার কারণ হয়ে উঠতে পারে। উর্ধতনকর্মকর্তর মন রক্ষা করে চলার চেষ্টা আপনাকে হয়তো সাফল্য এনে দিতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর ২২ অক্টোবর

দাম্পত্য ক্ষেত্রে কোন কারণে মনোমালিন্য হলেও তা সংহত করে কর্মস্থলের কাজগুলো নির্ভিঘ্নে সম্পাদনের চেষ্টায় অব্যাহত রাখুন। যে কোন ধরনের সামাজিক কাজ সুনাম বয়ে আনতে পারে। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকার চেষ্টা করুন। দূরের যাত্রায় বিপরীত লিংগের সাথে যেচে ঘনিষ্ঠ হবার চেষ্টা না করাই ভালো হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর ২১ নভেম্বর

পারিবারিক কোন ব্যাপারে আজ খুব কাছের কারো সাথে বিবাদে জড়াবেন না। দাম্পত্য জীবনের কোন গোপন খবর পরিস্থিতিকে ঘোলাটে হওয়ার ব্যাপারে সতর্ক থাকুন।  বিয়ের দাওয়াতে পানাহারে সতর্ক থাকুন। বিষয় সম্পত্তি সংক্রান্ত পুরানো কোন বিরোধের অবসানে চেষ্টা করুন।

ধনু : ২২ নভেম্বর ২০ ডিসেম্বর

সচেতন না থাকলে আজ কোন ভদ্রবেশিপ্রতারকের খপ্পরে পড়ে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোন পুরানো বন্ধুর আত্মীয়ের সাথে অযাচিত কোন বিষয় নিয়ে আলোচনা করা থেকে বিরত থাকুন। কর্মস্থলে ঘনিষ্ঠ সহযোগির সাথে ভালো আচরণ করুন। যাত্রা পথে খাবার না খাওয়াই ভালো হতে পারে।

মকর : ২১ ডিসেম্বর ১৯ জানুয়ারি

কর্মস্থলে পুরানো বয়স্ক কোন কর্মীর শারীরিক সমস্যার সমাধানে সাহায়্য করুন। মানসিক অস্থিরতা নিরসনে ধর্মীয় কাজ মনোযোগ দিন। উত্তেজনা পরিহার করে চলুন। পাওনাদারের টাকা পরিষোধে উদ্যোগ নিলে শুভ হবে। প্রেমিকের সাথে ভালো আচরণ করুন।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

পরিকল্পনা হীনতার দিকটি আজ আপনার ভেতর কাজ করবে। মানসিক অস্থিরতা ঝেড়ে ফেলে পুর্ণ উদ্যমে কাজে মন দিন। অপরাহ্নের পর থেকে প্রিয়জনের সাথে সাক্ষাত্ আপনার সারা দিনের ক্লান্তিকে দূর করে দিতে পারে। যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি ২০ মার্চ

কারো ওপর দায়িত্ব দিয়ে বিনোদনমূলক কাজে যাওয়া বোকামী হতে পারে। এতে করে কর্মস্থলে আপনার অবস্থান নড়বড়ে হয়ে যেতে পারে। দূরের কোন কাজের জন্য নিজেকে সচেতন রাখুন। সন্তানের দিকে নজর দিন।  

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩