শিরোনাম

রমেক হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, হুড়োহুড়িতে আহত অর্ধশতাধিক

প্রকাশিত:সোমবার ২০ ডিসেম্বর ২০21 | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৯৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় হুড়োহুড়ি করে নামতে গিয়ে অর্ধশতাধিক রোগী কমবেশি আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার সাড়ে ১০টার দিকে রমেকের দ্বিতীয় তলার ৭ নম্বর ওয়ার্ডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই হাসপাতালের কয়েকটি শয্যা ও ওয়ার্ডে কিছু অংশ পুড়ে যায়।

রমেকের পরিচালক ডা. মোহাম্মদ রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেডিকেলের দ্বিতীয় তলার ৭নং মেডিসিন ইউনিটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে হাসপাতালের কয়েকটি শয্যা ও ওই ওয়ার্ডে কিছু অংশ পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

তবে আরেকটি সূত্র জানায়, সকালে আগুন লাগার খবরে হুড়োহুড়ি করে নামতে গিয়ে অর্ধশতাধিক রোগী কমবেশি আহত হয়েছেন।

 


আরও খবর

আবারও যাত্রীবাহী লঞ্চে আগুন

রবিবার ০৯ জানুয়ারী ২০২২

শরীয়তপুর-চাঁদপুর নৌরুটে ফেরি চলাচল বন্ধ

বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২




সিয়ামের সঙ্গে নতুন বছর শুরু বুবলীর

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৩৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শাকিব খানের সঙ্গে ধারাবাহিক এক ডজন ছবিতে কাজ করার পর গত বছর অন্য নায়কদের সঙ্গে জুটি বাঁধেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। এরই মধ্যে তিনি কাজ করেছেন নিরব হোসেন ও জিয়াউল রোশানের সঙ্গে। নতুন বছরে নায়িকা রসায়নে মজলেন হালের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে।

ইতোমধ্যে রবিবার (২ জানুয়ারি) থেকে শুরু হয়ে গেছে শুটিং। ছবির নাম টান। পরিচালনায় আছেন রায়হান রাফি। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধলেন সিয়াম-বুবলী। নায়িকা বলেন, আগেও বলেছি এখনও বলছি, আমি যেহেতু শিল্পী তাই সবার সঙ্গেই কাজ করতে চাই। সেই ধারাবাহিকতায় সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছি। আশা করছি ভালো কিছু হবে।

অন্যদিকে নায়ক সিয়াম আহমেদ বলেন, এটাই আমার নতুন বছরের নতুন ছবির কাজ। খুবই ব্যস্ত একটা বছর আশা করছি। সে অনুযায়ী প্রথম কাজ শুরু করলাম। ছবির গল্পটি অসাধারণ। বুবলীও গুণী অভিনেত্রী। আশা করি, দর্শক আমাদের জুটিকে ভালোভাবে গ্রহণ করবেন।

নতুন এ প্রজেক্ট সম্পর্কে নির্মাতা রায়হান রাফি জানান, রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে টান। এ ছবির গল্পটা যে কেমন, তা বলে বোঝানো যাবে না। যেহেতু নামটা টান, তাই রোমান্টিক বলা যায়। তবে এর কাহিনিটা একেবারে ভিন্ন মনে হবে দর্শকের কাছে। টানা শুটিং চলবে এ ছবির।

এদিকে, আগামী ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসছে সিয়ামের নতুন ছবি শান। এখানে তার নায়িকা পূজা চেরি। ছবিটির পরিচালক এম রাহিম। ছবিটি ঘিরে ইতোমধ্যে ভালো আলোচনা শুরু হয়েছে। সে ছবিরই নায়ক সিয়ামের সঙ্গে টান দিয়ে নতুন বছর শুরু করলেন একসময়ের সংবাদ পাঠিকা শবনম বুবলী।


আরও খবর



মাহির পরিবর্তে ইমনের সঙ্গে সিনেমায় পরীমনি

প্রকাশিত:শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নায়ক ইমন জুটি বেঁধে একটি ওয়েব ফিল্মে অভিনয় করার কথা ছিল। যেটার নাম কাগজের বউ। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এর শুটিং শুরু হয়েছে শুক্রবার (১৭ ডিসেম্বর) থেকে। তবে ফিল্মটিতে অভিনয় করছেন না মাহি। কয়েকদিন আগেই তিনি শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সরে দাঁড়ান।

মাহির পরিবর্তে কাগজের বউ’ হয়েছেন নায়িকা পরীমণি। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা নিজেই। শুটিং সেটে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তিনি বিষয়টি প্রকাশ্যে এনেছেন।

চয়নিকা জানান, পরীমণি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। এ জন্য নায়িকার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি। এই ফিল্মে ইমন ও পরীমণির সঙ্গে আরও থাকছেন ডি এ তায়েব।

এর আগে চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম সিনেমা বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমণিকে। সেখানে পরীর নায়ক ছিলেন সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে ভালো সখ্যও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়।

সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কল রেকর্ড ফাঁস হয়। সেই কলটি ছিল মুরাদ ও ইমনের ফোনে। মাহি ওই সময়ে ইমনের পাশে থাকায় তিনিও আলাপে যুক্ত হন। তবে তাদের আলাপচারিতায় নেতিবাচক বিষয় থাকার কারণে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। এ ঘটনায় মুরাদ হাসান মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।


আরও খবর



টিভিতে আজকের খেলা

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৬২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এক নজরে দেখে নিন কোন কোন টিভি চ্যানেলে আজ কোন কোন খেলা কখন সম্প্রচার করবে। ক্রিকেট, ফুটবল, টেনিস লাইভ সম্প্রচার, খেলার সময়সূচী সহ কোন কোন টিভিতে কখন সম্প্রচারিত হবে।

ক্রিকেট

দক্ষিণ আফ্রিকা-ভারত, প্রথম টেস্ট, পঞ্চম দিন, দুপুর ২.০০টা, সরাসরি টি স্পোর্টস

বিগ ব্যাশ লিগ, পার্থ স্করচার্স-মেলবোর্ন স্টার্স, দুপুর ২টা ১৫ মিনিট, সরাসরি, সনি সিক্স

ফুটবল

ইংলিশ প্রিমিয়ার লিগ

ম্যানচেস্টার ইউনাইটেড-বার্নলি, রাত ২.১৫ মিনিট, সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ১


আরও খবর

উন্মোচন করা হল ঢাকা দলের জার্সি

সোমবার ১৭ জানুয়ারী ২০২২




সারা দেশে রাত-দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে

প্রকাশিত:বুধবার ০৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নীলফামারী, পঞ্চগড়, কুড়িগ্রাম, পাবনা, নওগাঁ ও চুয়াডাঙ্গা জেলাসমূহের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে বলে জানায় আবহাওয়া অফিস।

মঙ্গলবার সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। আবহাওয়ার পূর্বাভাসে জানা যায়,  সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং তা দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এ ছাড়া সারা দেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

তবে পরবর্তী তিন দিনে রাতের তাপমাত্রা আরও কমতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

মঙ্গলবার তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। তাপমাত্রা কম থাকায় সেখানে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে।

ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ১৪, ময়মনসিংহে ১২ দশমিক ৪, চট্টগ্রামে ১৫ দশমিক ৬, সিলেটে ১৩ দশমিক ৫, রাজশাহী ১০ দশমিক ৫, রংপুরে ১০ দশমিক ৩, খুলনায় ১২ এবং বরিশালে ১০ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। সারা দেশে ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা কমে গেছে।


আরও খবর



নিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রকাশিত:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কেমন আছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া? গত বছরের নভেম্বরে নিকের সঙ্গে আলাদা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে বেশ আগ্রহ জন্মেছিল ভক্তদের মাঝে। এবার সেই ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা। বলিউডের জনপ্রিয় সংবাদমাধ্যম হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পেশাগত কারণেই কিছুদিন নিকের কাছ থেকে বিচ্ছিন্ন ছিলেন প্রিয়াঙ্কা।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার বক্তব্য, আমি কোনো ছবি পোস্ট করলে মানুষ সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কিনা। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে আজকাল সবকিছুই খুব দ্রুত ছড়িয়ে পড়ে। আমার বেলায়ও তা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা দুজনই সন্তান নিতে চাচ্ছি। তবে সেটা যখন হবার তখনই হবে। আমরা খুব ব্যস্ত থাকি। একটা বাচ্চা আমাদের জীবনে এলে দুজনই কাজ করা কিছুটা কমিয়ে দেবো।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার টু-ডু লিস্টে আছে। নিউ ইয়র্কে বাড়ি তো কিনেই ফেলেছেন। এবার অপেক্ষা সন্তানের।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা জি লে জারা তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।


আরও খবর