Logo
শিরোনাম

সহকারী অধ্যাপক মসিউর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত:সোমবার ১৭ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৮৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সড়ক দূর্ঘটনায় নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ এর ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মসিউর রহমান রাজীবের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে চেরাগ পরিবারের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাজী অরুণিম রহমান।

আলোচনা করেন পিরোজপুর টাউন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও প্রধান উপদেষ্টা কাজী মুজিবুর রহমান, জুজখোলা হাইস্কুলের প্রধান শিক্ষক বিপূল মৈত্র, সহকারী শিক্ষক শান্ত রঞ্জন দাস, চেরাগ সদস্য মোঃ সবুজ শেখ, আল মাহমুদ, নূর মোহাম্মাদ। আলোচনা সভা সঞ্চলনা করেন মোঃ আলাল হাওলাদার। কোরান তেলাওয়াত করেন হাফেজ মোঃ রিয়াজুল ইসলাম। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ সাখাওয়াত হোসেন।

এছাড়া পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভেষজ বৃক্ষ রোপন করা হয়।

প্রসঙ্গত, করোনা মহামারির পর ২০২১ সালের ২০ অক্টোবর থেকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু করার ঘোষণা দেওয়া হয়। এ কারণে ওই বছর ১৩ অক্টোবর পিরোজপুর থেকে বিশ্ববিদ্যালয়ে ফিরছিলেন ইংরেজি বিভাগের শিক্ষক কাজী মসিউর রহমান রাজীব। এ সময় স্ত্রী সিফাত আইরিন মৌ ও সাড়ে ছয় বছরের শিশুপুত্র কাজী মন্মময় রহমান তার সঙ্গে ছিলেন। পিরোজপুর থেকে ভ্যানে গোপালগঞ্জে যাওয়া পথে পিরোজপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কের নাজিরপুর উপজেলার কবিরাজবাড়ি এলাকায় ইমাদ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় তাদের বহনকারী ভ্যানটি। এতে শিক্ষক কাজী মসিউর রহমান ও ভ্যানচালক মো. রাকিব মারা যান এবং শিক্ষকের স্ত্রী-সন্তান গুরুতর আহত হন।

কাজী মসিউর পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে। তার বাড়ি সদর উপজেলার জুজখোলা গ্রামে।


আরও খবর