Logo
শিরোনাম

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে দুই শ্রমিক নিহত

প্রকাশিত:শুক্রবার ১২ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৭০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরের অভয়নগর উপজেলায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। উপজেলার ভাঙ্গাগেট এলাকায় আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, হতাহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন। তারা অভয়নগরের নওয়াপাড়া নৌ-বন্দরে কয়লার শ্রমিক হিসেবে কাজ করতেন। আহত ব্যক্তিদের মধ্যে চারজনকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম জানান, আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা রূপসা পরিবহণের একটি বাস যশোরের দিকে যাচ্ছিল। পথে অভয়নগরের ভাঙ্গাগেট এলাকায় খুলনামুখী একটি ইজিবাইকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে অভয়নগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকের চালকসহ সাতজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এদিকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান জানান, সাতজনের মধ্যে দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। বাকি পাঁচজনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের খুমেক হাসপাতালে স্থানান্তরের জন্য বলা হয়েছে। একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আরও খবর