Logo
শিরোনাম

এখনো বিষাদে ঢুবে আছে ব্রাজিল দল

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৬৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শেষ আটে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। কাতার ছেড়ে দেশে ফিরে গেছেন ফুটবলাররা। কেউ কেউ গেছেন ছুটি কাটাতে। তবে হারের ধাক্কা এখনো ভুলতে পারছেন না ব্রাজিলের ফুটবলাররা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সতীর্থদের সঙ্গে কথাবার্তা প্রকাশ্যে এনেছেন নেইমার। সেখানেই বোঝা গেছে এখনো বিষাদে ঢুবে আছেন তারা।নেইমারের সঙ্গে কথা হয়েছে থিয়াগো সিলভা, মার্কিনিওস ও রদ্রিগোর।

থিয়াগোকে নেইমার লিখেছেন, আমাদের মানিয়ে নিতেই হবে। এটাই জীবন। আমি খুব চেয়েছিলাম তোমাকে এই ট্রফিটা উপহার দিতে।তুমি, আমি এবং দানি (আলভেস) এই ট্রফি জেতার যোগ্য ছিলাম। কিন্তু ঈশ্বরের বোধহয় অন্য কোনো ইচ্ছা রয়েছে।

থিয়াগোর উত্তর, যতটা ভেবেছিলাম তার থেকেও বেশি খারাপ লাগছে। ভাবতেই পারছি না আমরা হেরে গেছি! যখনই মনে পড়ছে তখনই কান্না পাচ্ছে। আশা করি ঠিক হয়ে যাব।

নেইমারের উত্তর, টিভির দিকে তাকালেই রেগে যাচ্ছি। কী দুঃখের মুহূর্ত। মার্কিনিওসকে নেইমার লিখেছেন, কেমন আছ? আমি তোমার একজন ফ্যান। তোমার সম্পর্কে যা ভাবি, সেটা একটা পেনালটি কোনো দিন বদলাতে পারবে না। আমি সব সময় তোমার পাশে আছি।

মার্কিনিওসের উত্তর, ধীরে ধীরে নিজেকে সামলাচ্ছি। সময়ই দুঃখ ভুলিয়ে দেবে।আমার সম্পর্কে ভাবার জন্য ধন্যবাদ। চেয়েছিলাম সব যাতে ঠিক থাকে। একটা পেনাল্টিতে তোমার সব স্বপ্ন শেষ হয়ে গেল এটা ভাবতেই পারছি না। তবে আমাদের শক্ত হতে হবে। দেখা যাক ফুটবল আমাদের জন্য কী নিয়ে অপেক্ষা করছে। নেইমার বলেছেন, আমিও তোমার মতোই ভাবি। সময় গেলে সব ঠিক হয়ে যাবে। তুমিও শক্ত থাকো। পরিবারের সঙ্গে সময় কাটাও।

নিউজ ট্যাগ: ব্রাজিল দল

আরও খবর