Logo
শিরোনাম

অতিথিদের টপলেস ছবির জন্য ক্ষমা চাইলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

প্রকাশিত:বুধবার ২৪ আগস্ট ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন এবার আরেক বিতর্কে জড়ালেন। এই বিরোধ তার সঙ্গে নয়, প্রধানমন্ত্রীর বাসভবনে পার্টিতে আসা বন্ধুদের সঙ্গে। দুই টপলেস মেয়ের একে অপরকে চুমু খাওয়ার ছবি সামনে আসার পর ক্ষমা চেয়েছেন সানা মেরিন। বলা হচ্ছে, এই ছবি শুধুমাত্র তাঁর বাড়ির। সানা মেরিন ইতিমধ্যেই পার্টি করা নিয়ে বিতর্কে জর্জরিত। একটি প্রাইভেট পার্টিতে নাচের সময় তার একটি ভিডিও এসেছে। বিতর্ক এতটাই বেড়ে যায় যে তাকে ড্রাগ টেস্টও করাতে হয়। তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

সানা মেরিন ৩৬ বছর বয়সী। তিনি বিশ্বের সর্বকনিষ্ঠ নেতাদের একজন। তবে এবার তাকে অপরিণত বলে অভিযোগ করছেন বিরোধীরা। একই সঙ্গে অনেকে বলছেন, সানা মেরিন যা করছে, তা যদি একজন মানুষ করত, তাহলে সবাই তার ওপর চুপ থাকত। যাইহোক, ফিনল্যান্ডের অনেক মহিলা সানার সমর্থনে এসেছেন এবং তিনি তার নাচের একটি ভিডিও পোস্ট করছেন। কিন্তু এখন রাজধানী হেলসিঙ্কিতে প্রধানমন্ত্রীর সমুদ্রতীরস্থ বাসভবনের একটি ছবি বিতর্কের জন্ম দিয়েছে।

প্রধানমন্ত্রী ক্ষমা চান

ছবিতে টপলেস থাকা দুই সুপরিচিত প্রভাবশালী নারীকে দেখানো হয়েছে। তারা ফিনল্যান্ড লেখা একটি ফলক দিয়ে নিজেদেরকে ঢেকে একে অপরকে চুম্বন করছে। জুলাই মাসে একটি কনসার্টের পরে বন্ধুদের সাথে একটি প্রাইভেট পার্টিতে এটি টানা হয়েছিল বলে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী সান্না মারিন। তিনি বলেন, আমার মতে এই ছবি ন্যায্য নয়। আমি এই জন্য দুঃখিত. তিনি আরও বলেন, এ ধরনের ছবি তোলা উচিত নয়। তা ছাড়া আর কিছুই হয়নি।

সানা মেরিন ড্রাগ টেস্ট করিয়েছে

নাচের ভিডিও প্রকাশের পর এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী সান্না মারিন বলেন, তিনি একটু মদ্যপান করেছিলেন। মাদক সেবন করেছেন কিনা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন। তিনি ওষুধও পরীক্ষা করেছিলেন, যার রিপোর্ট এখন নেগেটিভ এসেছে। ভিডিওতে দেখা গেছে সানা পার্টিতে নাচছেন।


আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩