Logo
শিরোনাম

টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা, দলে বিপিএল মাতানো মুনিম

প্রকাশিত:সোমবার ২১ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৮৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সফরকারী আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে ডাক পেলেন বিপিএল মাতানো মুনিম শাহরিয়ার।  এদিকে, ১৪ জনের দলে ডাকা হয়েছে এ সংস্করণে অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান ইয়াসির আলীকেও।

সদ্য সমাপ্ত বিপিএলে আলো ছড়িয়েছিলেন মুনিম শাহরিয়ার ও ইয়াসির রাব্বি। ফরচুন বরিশালের হয়ে ৬ ম্যাচে ১৭৮ রান করেছেন মুনিম। তবে সেটি ১৫২ স্ট্রাইকরেটে।

অন্যদিকে, খুলনা টাইগার্সের হয়ে আসরে ১১ ম্যাচ খেলে প্রায় ১৪০ স্ট্রাইকরেটে ২১৯ রান করেছেন ডানহাতি মিডল অর্ডার ব্যাটার ইয়াসির। যে কারণে তাকে দলে রেখে দিয়েছেন নির্বাচকরা।

সবশেষ সিরিজের স্কোয়াডে থাকাদের মধ্যে বাদ পড়েছেন আমিনুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম রাব্বি, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন পাটোয়ারি, সাইফ হাসান ও আকবর আলি।

এছাড়াও দলে ফেরানো হয়েছে লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমকে। আগামী ৩ ও ৫ মার্চ হবে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।


আরও খবর